খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনায় এক দিনে ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১০
  খা‌লিশপু‌রের হা‌সিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন, খালাস ৫

হুমায়ুন কবির কেসিআরএ’র আহবায়ক, কামাল সদস্য সচিব

গেজেট ডেস্ক

খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (কেসিআরএ) সভা থেকে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে পাঁচ সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

মো: হুমায়ুন কবিরকে আহবায়ক ও এস এম কামালকে সদস্য সচিব করে গঠিত কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ম আহবায়ক মাকসুদ আলী এবং সদস্য বিমল সাহা ও নুর হাসান জনি।

আজ সোমবার বেলা ১১টায় নগরীর ডালমিল মোড়স্থ আজকের তথ্য অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী শারীরিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, সভাপতি এইচ এম আলাউদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সহ-সভাপতি এস এম কামাল হোসেন ও সুমন আহমেদ, যুগ্ম সম্পাদক বিমল সাহা, সহ-সাধারণ সম্পাদক নুর হাসান জনি, কোষাধ্যক্ষ এম এ জলিল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাকসুদ আলী, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মল্লিক, নির্বাহী সদস্য হুমায়ুন কবির, আলমগীর হান্নান, আহমদ মুসা রঞ্জু প্রমুখ। উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে উক্ত আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভায় কেসিআরএ’র দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নুর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় তার সুস্থতা কামনা করা হয়। এছাড়া করোনা পরিস্থিতি থেকে দেশবাসীকে রক্ষার জন্য মহান রব্বুল আলামিনের কাছে দোয়া করা হয়। একই সাথে প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত সুবীর রায়ের আত্মার শান্তি কামনায় সভার শুরুতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!