খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত
  গাজায় যুদ্ধবিরতির বিষয়ে সম্মত হামাস
  সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১১ জনের

বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপে মনোনীত ইবি’র ৩৭ শিক্ষার্থী

ইবি প্রতিনিধি

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৩৭ জন শিক্ষার্থী বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে গবেষণার জন্য বিজ্ঞান ও প্রযুক্তি ফেলোশিপে মনোনীত হয়েছেন। রোববার বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের উপ-সচিব খান এম রেজা-উন-নবী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৩৭ জন শিক্ষার্থী এ ফেলোশিপ পাবেন। এর মধ্যে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী বিল্লাল হোসেন, মইনুর রেজা, তাইয়্যেবা তাসনিমা, তারেক আজিজ ও রাকিবুল ইসলাম।

বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মনোনীত শিক্ষার্থীরা হলেন- মুনতাহা বিনতে মুখলেস, চয়োন আলী, জান্নাত ফেরদৌস, মনিরা আক্তার, সানজিদা খাঁতুন, জিনিয়া আফরিন, তাসনিম-ই-তারেক আবির, শারমিন আক্তার, রেহেনা আক্তার, ওয়ালিদ হাসান, অঙ্কন খান, আবদুস সবুর ও জান্নাতুন ফেরদৌস ও পারফেজ।

ফলিত রসায়ন ও রাসায়নিক প্রকৌশল বিভাগের মনোনীত শিক্ষার্থীরা হলেন- সিনথিয়া খাতুন, সোহানা পারভিন, ইভানা ইসলাম, তাথিয়া ইয়াছমিন, কাজী সুরাইয়া ইসলাম, নুসরত জাহান, আবু সাঈদ, শামীমা ইসলাম, আদনান বিন আলিম, হারুন-অর-রশিদ এবং আফরোজা আক্তার।

খুলনা গেজেট/এ হোসেন

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!