খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিশ্ব ক্ষুধা সূচকে তিন ধাপ পিছিয়ে ৮৪তম বাংলাদেশ
  দীপ্ত টিভির তামিম হত্যা: ৫ আসামি ৪ দিনের রিমান্ডে

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে বড় ধাক্কা খেল দক্ষিণ আফ্রিকা

ক্রীড়া প্রতিবেদক

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসছে দক্ষিণ আফ্রিকা। আগামী ২১ অক্টোবর দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি মাঠে গড়াবে। আর সেই টেস্টের আগেই বড় ধাক্কা খেল দক্ষিণ আফ্রিকা। প্রথম টেস্টে অধিনায়ক টেম্বা বাভুমাকে পাচ্ছে না প্রোটিয়ারা।

বাম পেশীতে চোট পাওয়ায় প্রথম ম্যাচের আগে ছিটকে গেছেন বাভুমা। তার পরিবর্তে এইডেন মার্করাম মিরপুর টেস্টে নেতৃত্ব দেবে দক্ষিণ আফ্রিকাকে। তবে দ্বিতীয় টেস্টে ফেরার কথা রয়েছে বাভুমার। অন্যদিকে টানা খেলতে থাকা নান্দ্রে বার্গারকে এই সিরিজে বিশ্রাম দিয়েছে প্রোটিয়ারা।

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘বাভুমা মঙ্গলবার স্কোয়াডের সাথে ঢাকায় যাবেন এবং দ্বিতীয় টেস্টের প্রস্তুতিতে প্রোটিয়া মেডিকেল টিমের তত্ত্বাবধানে তার পুনরুদ্ধার চালিয়ে যাবেন। যা ২৯ অক্টোবর চট্টগ্রামে শুরু হবে।’

প্রথম টেস্টে বাভুমার জায়গায় দলে ডাকা হয়েছে ব্রেভিসকে। তিনি এখন পর্যন্ত কোনো টেস্ট ম্যাচ খেলেননি। তিনি এখনও পর্যন্ত মাত্র দুটি টি-টোয়েন্টি খেলেছেন। তবে ১২টি প্রথম-শ্রেণীর ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে তার।

বাংলাদেশ সফরের জন্য দক্ষিণ আফ্রিকা টেস্ট স্কোয়াড

টেম্বা বাভুমা (অধিনায়ক), ডেভিড বেডিংহাম, ম্যাথু ব্রিটজকে, ডিওয়াল্ড ব্রেভিস, টনি ডি জর্জি, কেশব মহারাজ, এইডেন মার্করাম (প্রথম টেস্টের অধিনায়ক), ওয়ায়ান মুল্ডার, সেনুরান মুথুসামি, লুঙ্গি এনগিডি, ডেন প্যাটারসন, ডেন পিডট, কাগিসো রাবাদা, ত্রিস্তান। স্টাবস, রায়ান রিকেলটন (উইকেটরক্ষক), কাইল ভেরেইন।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!