খুলনা, বাংলাদেশ | ১৮ আশ্বিন, ১৪৩১ | ৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  জয়কে হত্যাচেষ্টা : জামিন পেলেন আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান
  এনবিআরের পাওনা ৬৬৬ কোটি টাকা ড. ইউনূসকে পরিশোধের রায় প্রত্যাহার
  শনিবার রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপে বসছে সরকার

মেসি জাদুতে মায়ামির সাপোর্টার্স শিল্ড জয়

ক্রীড়া প্রতিবেদক

নিজেদের সবশেষ ম্যাচেই হিসেবনিকেশটা করা ছিল। সেই ম্যাচে নিজের ছায়া থাকা লিওনেল মেসির সামনে এই ম্যাচেই ছিল নিজেকে জানা দেয়ার সুযোগ। করলেনও তাই। দলকে এগিয়ে নেয়ার পাঁচ মিনিটের মাথায় ফ্রি কিক থেকে করলেন দর্শনীয় গোল। মেসির এমন জাদুকরী জোড়া গোলের দিনে বন্ধু ও সতীর্থ লুইস সুয়ারেজও পেলেন জালের দেখা।

এতে মেজর লিগ সকারে বর্তমান চ্যাম্পিয়ন কলম্বাস ক্রুকে হারিয়ে জয়ে ফিরল ইন্টার মায়ামিও। সেই সঙ্গে তারা জিতে নিলো মৌসুমের সবচেয়ে ভালো ধারাবাহীক দলের জন্য কমিউনিটি শিল্ড খেতাব।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বাংলাদেশ সময় সকালে কলম্বাসের লোয়ার ডট কম ফিল্ডে স্বাগতিকদের ৩-২ গোলের ব্যবধানে হারিয়েছে ইন্টার মায়ামি। পয়েন্ট তালিকায় কলম্বাসই ছিল মায়ামির প্রধান প্রতিদ্বন্দ্বী। যেখানে মেসি গোল করেন দুইটি, বাকি গোলটি সুয়ারেজের পা থেকে।

ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থাকা দলটিকে হারিয়ে শীর্ষে থেকে মৌসুম শেষ করা নিশ্চিত করল জেরার্দো মার্তিনোর দল। সেই সঙ্গে প্রথমবারের মতো জিতে নিল কমিউনিটি শিল্ড খেতাব। ৩৭ বছর বয়সী মেসির ক্যারিয়ারে এটি ৪৬তম শিরোপা জয়। আর ইন্টার মায়ামির হয়ে দ্বিতীয়।

৩২ ম্যাচে ২০ জয় ও ৮ ড্রয়ে মায়ামির পয়েন্ট ৬৮। এক ম্যাচ কম খেলে ৫৭ পয়েন্ট নিয়ে দুইয়ে কলম্বাস। তিনে থাকা সিনসিনাটির পয়েন্ট ৫৬।

বাকি দুই ম্যাচ জিতে নিউ ইংল্যান্ড রেভুল্যুশনের মৌসুমের ২০১ আসরে গড়া ৭৩ পয়েন্টের রেকর্ড নিজেদের করে নেয়ার সুযোগ আছে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে সুযোগ পাওয়া মায়ামির সামনে।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!