খুলনা, বাংলাদেশ | ১৬ আষাঢ়, ১৪৩১ | ৩০ জুন, ২০২৪

Breaking News

  জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরে বাজেট পাস আজ
  আগামি বছর এইচএসসি পরীক্ষা এপ্রিলে : বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ডের সভাপতি
  দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত

মশিয়ালী তিন খুনের আসামি জাফরিন এবার ধর্ষণ চেষ্টা মামলায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

খুলনায় মশিয়ালী গ্রামের আলোচিত ট্রিপল হত্যা মামলার অন্যতম আসামি সাবেক ছাত্রলীগ নেতা জাফরিন শেখকে এবার ধর্ষণ প্রচেষ্টা মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার(২১ জুন) দুপুরে খুলনার শিরোমনি বৈশাখি মার্কেটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে জাফরিন শেখের বিরুদ্ধে ধর্ষণ প্রচেষ্টার অভিযোগে মামলা করেন যোগীপোল এলাকার এক তরুণী।

মামলার এজাহারের উদ্ধৃতি দিয়ে খানজাহান আলী থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, ভুক্তভোগী তরুণীর সঙ্গে দুই মাস পূর্বে জাফরিনের পরিচয় হয়। মোবাইলে কথা বলার এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে ভুক্তভোগী তরুণী জাফরিনের স্ত্রীর তথ্য জানতে পারেন এবং যোগাযোগ বন্ধ করে দেন। কিন্তু জাফরিন তাকে বিয়ের জন্য চাপ ও দেখে নেওয়ার হুমকি দেয়। এ বিষয়ে গত গত ৬ জুন খানজাহান আলী থানায় সাধারণ ডায়েরি করের ভুক্তভোগী তরুণী। এতে ক্ষিপ্ত হয়ে ৭ জুন রাতে জাফরিন ওই তরুণীর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তরুণীর চিৎকারে মা সহ অন্যরা এগিয়ে আসলে জাফরিন পালিয়ে যায়।

ওসি জানান, বৃহস্পতিবার রাতে এ ঘটনায় মামলা করেন ভুক্তভোগী। শুক্রবার দুপুরেই তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন জাফরিন শেখ। মাদক বিক্রিসহ বিভিন্ন অপরাধে ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়। ২০২০ সালের ১৬ জুলাই জাফরিন ও তার দুই ভাইয়ের এলোপাতাড়ি গুলিতে নিহত হন মশিয়ালী গ্রামের তিন জন। এই মামলায় দীর্ঘদিন জেলে ছিলেন জাফরিন। জামিনে মুক্তি পেয়ে শিরোমনির একটি কারখানায় চাঁদাবাজি করতে গেলে ২০২৩ সালের ১৬ এপ্রিল আবার তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় জাফরিনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা হয়েছিল।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!