খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

অবশেষে ডিভোর্স পেলেন গায়ক হানি সিং

বিনোদন ডেস্ক

ভরতীয় জনপ্রিয় গায়ক ইয়ো ইয়ো হানি সিং শালিনী তলওয়ারের সঙ্গে ১১ বছরের সংসারের ইতি টেনেছেন। গায়কের বিরুদ্ধে পারিবারিক সহিংসতার মামলা করেছিলেন তাঁর স্ত্রী।

আজ বুধবার (৮ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এমন খবর প্রকাশ করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এক বছরেরও বেশি সময় মামলা চলার পর মঙ্গলবার (৭ নভেম্বর) দিল্লির পারিবারিক আদালত এ বিষয়ে রায় জানিয়ে বিবাহবিচ্ছেদ মঞ্জুর করেছেন। ফ্যামিলি কোর্টের প্রধান বিচারক পরমজিৎ সিং আড়াই বছর ধরে চলা এই মামলার নিষ্পত্তি করে তাঁদের ডিভোর্সের আবেদনে অনুমোদন দিলেন।

তারা গত বছর এক কোটির মীমাংসা এবং ভরণপোষণে পৌঁছেছে। হানি সিংয়ের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করে নিয়েছেন তিনি। প্রায় ১৩ বছরের হানি ও তাঁর স্ত্রী শালিনী তলওয়ারের দাম্পত্য জীবনের ইতি টানল।

প্রায় আড়াই বছরের বেশি সময়ে ধরে চলা এ মামলার বিষয়ে দায়ের করা দ্বিতীয় প্রস্তাবের অনুমতি দেন প্রধান বিচারক পরমজিৎ সিং।

২০১১ সালের জানুয়ারিতে বিয়ে করেছিলেন হানি সিং ও শালিনী তলওয়ার। তারা ২০২২ সালের সেপ্টেম্বরে পারস্পরিক বিবাহবিচ্ছেদের জন্য একটি আবেদন করেছিল। আদালত তাঁদের ৬ মাসের মেয়াদ মঞ্জুর করে আবেদনটি গ্রহণ করেন। আইন অনুসারে, বিবাহবিচ্ছেদের আবেদন দায়ের করার পর থেকে ছয় থেকে ১৮ মাস সময় পিছিয়ে দেওয়া হয়। যার উদ্দেশ্য হলো বিবাহবিচ্ছেদ পদক্ষেপের বিষয়ে আরও একটু চিন্তা করার জন্য সময় এবং সুযোগ দেওয়া। সম্প্রতি এই সময় দেওয়ার মেয়াদ শেষে দ্বিতীয় প্রস্তাব গ্রহণ করে আদালত।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!