খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

টাইগার থ্রি’র অগ্রিম টিকিট বিক্রি, কোটি ছুঁয়েছে প্রথম দিনের আয়

বিনোদন ডেস্ক

আগামী ১২ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে সালমান খানের বহুল আলোচিত সিনেমা ‘টাইগার ৩’।

ভারতের কয়েকটি শহরে অগ্রিম বুকিং শুরুর পর প্রথম দিনেই ১ কোটি রুপির বেশি টিকিট বিক্রি হয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত স্পাই-অ্যাকশন ঘরানার সিনেমা ‘টাইগার ৩’ এর।

স্যাকনিল্ক ডট কমের রিপোর্ট অনুযায়ী, অগ্রিম বুকিং এর প্রথম দিনে ভারতে ৩৩ হাজার ৯০টি টিকিট বিক্রি হয়েছে।

শুধু ভারতেই নয়, ভারতের বাইরেও ছড়িয়ে পড়েছে ‘টাইগার ৩’ উন্মাদনা। শুধু যুক্তরাষ্ট্রেই ১ লাখ ডলারের বেশি অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। যুক্তরাষ্ট্রে ‘টাইগার ৩’ এর প্রথম দিনের শো এর টিকিট থেকে এসেছে ৮৬ হাজার ডলারের বেশি।

যশরাজ ফিল্মসের ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘টাইগার থ্রি’। ২০১২ সালে মুক্তি পায় ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘টাইগার’, ২০১৭ সালে আসে ‘টাইগার জিন্দা হ্যায়’। প্রায় ৬ বছরের অপেক্ষা শেষে এই দিওয়ালিতে দর্শকরা আবার হলে দেখতে পাবেন টাইগারকে। ‘টাইগার’ ও ‘জোয়া’ চরিত্রে সালমান ও ক্যাটরিনার পাশাপাশি খলনায়ক হিসেবে থাকছেন ইমরান হাশমি।

এবারের সিনেমায় দর্শকদের জন্য থাকছে বিশেষ চমক। সিনেমায় শাহরুখ খানের ক্যামিওর কথা অনেক আগেই নিশ্চিত করা হয়েছিল। তবে সম্প্রতি একটি প্রকাশিত এক রিপোর্ট অনুযায়ী, সিনেমায় শাহরুখ ছাড়াও দর্শকরা দেখতে পাবেন হৃতিক রোশনকে।

বিভিন্ন সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী, শাহরুখ খানকে দেখা যাবে তার জনপ্রিয় ‘পাঠান’ চরিত্রে, আর হৃতিক থাকবেন তার ‘ওয়ার’ সিনেমার ‘কবির’ চরিত্রে। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের তিন জনপ্রিয় চরিত্রকে এই প্রথম একসাথে পর্দায় দেখা যাবে। তাই দর্শকদের আগ্রহ যেন একটু বেশিই।

সংশ্লিষ্টদের মতে, হৃতিকের ক্যামিও নিশ্চিত হওয়ার পর সিনেমাটিকে ঘিরে দর্শকদের আগ্রহ বেড়েছে অনেকগুণ।

এর আগে শাহরুখের ‘পাঠান’ সিনেমায় ‘টাইগার’ ক্যামিও করেছিলেন সালমান। মুক্তির আগে ‘পাঠান’ এ সালমানের ক্যামিওর বিষয়টি গোপন থাকায়, দর্শকরা পর্দায় তার অপ্রত্যাশিত উপস্থিতি বেশ উপভোগ করেছিলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমেও এই বিষয়টি দীর্ঘদিন আলোচনায় ছিল।

বাংলাদেশের প্রেক্ষাগৃহে ‘টাইগার ৩’ মুক্তির বিষয়টি আলোচনায় রয়েছে।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!