খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

‘কুছ কুছ হোতা হ্যায়’র ২৫ বছর পূর্তিতে বিশেষ প্রদর্শনী

বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় ও আলোচিত সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’ মুক্তির ২৫ বছর পূর্ণ হতে যাচ্ছে। এ উপলক্ষে বিশেষ স্ক্রিনিং বা প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল করণ জোহরের ব্লকবাস্টার এ সিনেমা। এটি ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছিল। এ সিনেমাটি বছরের পর বছর সমাদৃত হয়ে এসেছে দর্শকমহলে।

আসছে ১৬ অক্টোবর ২৫ বছর পূর্ণ হতে যাচ্ছে শাহরুখ খান, কাজল ও রানি মুখার্জি অভিনীত সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’। আর এ কারণেই একটি জমকালো স্ক্রিনিং আয়োজন করলো মুম্বাইয়ের পিভিআর ভারসোভা।

সিনেমার টিকিটের মূল্য ছিল মাত্র ২৫ রুপি। মাত্র ২৫ মিনিটেই বিক্রি হয়ে গেছে সব টিকিট। ১৫ অক্টোবর (রোববার) মুম্বাইয়ের পিভিআর ভারসোভায় সন্ধ্যা ৭টা থেকে এ সিনেমার স্ক্রিনিং হবে। দাম কম হওয়ার জন্যই খুব তাড়াতাড়ি টিকিট বিক্রি হয়ে গেছে বলে মনে করা হচ্ছে।

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমাটি বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছিল। শ্রেষ্ঠ সুস্থ বিনোদন প্রদানকারী জনপ্রিয় চলচ্চিত্র বিভাগে পুরস্কৃত হয়েছিল। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং শ্রেষ্ঠ চলচ্চিত্র বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার, জি সিনে পুরস্কার, স্ক্রিন পুরস্কার ও বলিউড মুভি পুরস্কার পায় সিনেমাটি।

সিনেমাটি ৮টি বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার লাভ করে এবং একমাত্র চলচ্চিত্র হিসেবে অভিনয়ের চারটি বিভাগে শ্রেষ্ঠ অভিনেতা, শ্রেষ্ঠ অভিনেত্রী, শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী বিভাগে পুরস্কার পায়।

রাহুল (শাহরুখ খান) ও অঞ্জলি (কাজল) কলেজের সহপাঠী এবং ঘনিষ্ঠ বন্ধু। রাহুল কলেজে নবাগত টিনার (রানি মুখার্জি) প্রেমে পড়ে। অঞ্জলি এতদিন রাহুলকে বন্ধু হিসেবে দেখলেও এখন উপলব্ধি করে সেও রাহুলকে ভালোবাসে। রাহুল-টিনার সম্পর্ক শুরুর পর অঞ্জলি কলেজ ছেড়ে চলে যায়।

রাহুল ও টিনার বিয়ে হলেও সন্তান জন্ম দেওয়ার সময় টিনার মৃত্যু হয়। তাদের সন্তানের নাম রাখা হয় অঞ্জলি। ৮ বছর পর মায়ের লেখা চিঠি থেকে অঞ্জলি সব জানতে পেরে রাহুল ও অঞ্জলির পুনর্মিলন ঘটানোর চেষ্টা করে। এবং শেষমেষ রাহুল ও অঞ্জলির মিলন হয়।

‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার সংগীত পরিচালনা করেছিলেন যতীন-ললিত। এর গানগুলো ভীষণ শ্রোতাপ্রিয়তা লাভ করেছিল।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!