খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

ব্যাট-বল হাতে আজ মাঠে নামবেন শোবিজ তারকারা

ক্রীড়া প্রতিবেদক

ব্যাটে-বলে রুপালি পর্দার প্রিয় তারকারা লড়বেন মাঠে, ডাগআউটে আর গ্যালারিতে বসে সমর্থন দেবেন অন্য তারকারা– এমন দৃশ্য দেখা যাবে রাজধানী মিরপুরের ইনডোর স্টেডিয়ামে। আজ বৃহস্পতিবার বসছে বাংলাদেশের শোবিজ তারকাদের নিয়ে জমজমাট ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)’। ম্যাচ চলবে শনিবার পর্যন্ত।

আয়োজনে মোট আটটি দলে ভাগ হয়ে খেলবেন শোবিজের কলাকুশলীরা। প্রতি দলে ১০ থেকে ১৫ জন খেলোয়াড় থাকবেন বলে জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। প্রতি দলে থাকবেন নারী-পুরুষ সদস্য।

আটটি দলের নেতৃত্ব দেবেন আটজন নির্মাতা। তারা হলেন- গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

জানা গেছে, গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ। সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, বাপ্পী চৌধুরী, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, সৌম্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেনসহ আরও অনেকে। নির্মাতা শিহাব শাহীনের দলে খেলতে পারেন আরিফিন শুভ, মিথিলা ও সাফা কবির।

চয়নিকা চৌধুরীর দলে আছেন তমা মির্জা ও পরীমনি। শরিফুল রাজ ও মেহজাবীন খেলবেন মোস্তফা কামাল রাজের দলে। আফরান নিশো ও সিয়াম আহমেদের মতো তারকাদের নিয়ে মাঠে নামবেন রায়হান রাফী। দীপঙ্কর দীপনের দলে আছেন এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউর রোশান।

চিত্রনায়ক সাইমন সাদিক, তানজিন তিশা, স্পর্শিয়া ও জাহারা মিতুর মতো অভিনয়শিল্পীরাও এই লিগ খেলতে পারেন বলে জানা গেছে।

বিজয়ী দলের জন্য লাখ টাকারও বেশি পুরস্কার রয়েছে বলে জানা গেছে। একই সঙ্গে রয়েছে ট্রফি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!