খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

ঈদে ‍মুক্তি পেল ৮টি সিনেমা

বিনোদন ডেস্ক

ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে প্রত্যেক ঈদেই মুক্তি পায় নতুন নতুন সিনেমা। এবার ঈদুল ফিতরে দেশজুড়ে মুক্তি পেয়েছে আটটি সিনেমা। সিনেপ্লেক্স থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামের দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে থাকছেন শাকিব খান, বুবলী, অপু বিশ্বাস, বাপ্পি চৌধুরী, অনন্ত জলিল, বর্ষা, রোশান, ববি, সজল, পূজা চেরী, আদর আজাদ, মিশা সওদাগর, ইয়াশ রোহান ও জান্নাতুল ফেরদৌস ঐশীর মতো তারকারা।

জানা গেছে, ২০০ সিনেমা হলে ও অডিটোরিয়ামে মুক্তি পাচ্ছে ‘লিডার: আমিই বাংলাদেশ’, ‘কিল হিম’, ‘প্রেম প্রীতি বন্ধন’, ‘আদম’, ‘শত্রু’, ‘লোকাল’, ‘পাপ’ ও ‘জ্বীন’। দেশে টিকে থাকা সিনেমা হলের সংখ্যা সর্বোচ্চ ৬০টি।ঈদের সিনেমাগুলোর সূত্র ধরেই এবারের ঈদে আরো শতাধিক হল খুলেছে। এবার শাকিবের একমাত্র সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’ মুক্তি পাচ্ছে ১০০ সিনেমা হলে। বুবলী ও আদর অভিনীত লোকাল সিনেমা মুক্তি পেয়েছে ১৩ সিনেমা হলে; বাপ্পীর শত্রু মুক্তি পাচ্ছে ২৭ হলে। কিল হিম ১০ সিনেমা হলে, ‘জ্বীন’ সিনেমা মুক্তি পেয়েছে ৯ সিনেমা হলে।

সিঙ্গেল স্ক্রিনগুলোতে এক শোয়ে ‘পাপ’ চললে, পরের শোয়ে ‘জ্বীন’ চলবে। ‘জ্বীন’ পরিচালনা করেছেন নাদের চৌধুরী। অভিনয় করেছেন পূজা চেরী, সজল ও রোশান। অন্যদিকে সৈকত নাসিরের পরিচালনায় পাপে অভিনয় করেছেন ববি, রোশান ও নবাগত জাকিয়া মাহা।

অপু বিশ্বাস ও জয় চৌধুরী অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ দুটি অডিটোরিয়ামসহ ৯টি হল পেয়েছে।

খুলনা গেজেট/  এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!