খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

চিকিৎসক লাঞ্ছণা ঘটনার তদন্ত কমিটির সাক্ষ্যগ্রহণ, ঘটনাস্থল পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক

খুলনায় চিকিৎসক ও পুলিশ সদস্যের মধ্যে ঘটে যাওয়া অনাকাংখিত ঘটনা তদন্তের প্রাথমিকভাবে কাজ শেষ হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্টদের স্বাক্ষ্যগ্রহণ এবং ঘটনাস্থল হক নার্সিং হোম পরিদর্শন করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটি।

তদন্ত কমিটির সদস্য সচিব খুলনার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইউসুপ আলী জানান, শনিবার (০৮ এপ্রিল)  সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত খুলনা সার্কিট হাউজে স্বাক্ষ্যগ্রহণ করা হয়। পরে কমিটির সদস্যরা হক নার্সিং হোম পরিদর্শন করেন। এ সময় তদন্ত কমিটির আহ্বায়ক স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব মীর আবুল ফজল, পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক ও চিকিৎসক নেতা অধ্যাপক শহিদুল হক।

প্রসঙ্গত, গত ২৫ ফেব্রুয়ারি নগরীর ‘হক নার্সিং হোম’ নামের একটি ক্লিনিকে ডা. নিশাত আবদুল্লাহকে মারধর করেন পুলিশের এএসআই নাঈমুজ্জামান। ওই ঘটনায় নাঈমুজ্জামানকে গ্রেপ্তারের দাবিতে টানা চার দিন কর্মবিরতি পালন করেছিলেন খুলনার চিকিৎসকরা। এতে ভোগান্তিতে পড়েন রোগীরা। ওই সময় এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা হয়েছিলো। ঘটনা তদন্তে গত ২৮ মার্চ মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উদ্যোগে ৪ সদস্যের এই তদন্ত কমিটি গঠন করা হয়।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!