খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

খেলাধুলা করলে মাদকমুক্ত থাকা যায় : সেখ জুয়েল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, বাংলাদেশে এই ক্রীড়াবিদগণ জন্ম গ্রহণ করেছিলো বলেই খেলাধুলায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় জয়লাভ করে দেশের মুখ উজ্জ্বল করছে। খেলাধুলা করলে খারাপ চিন্তা আসে না, মাদকমুক্ত থাকা যায় ও শরীর ভাল থাকে।

রবিবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে খুলনার লবনচরায় গুলজান সিটি প্রাঙ্গণে ক্রীড়াক্ষেত্রে অনন্য অবদানের জন্য খুলনা জেলার দেশবরেণ্য ক্রীড়া ব্যক্তিত্বদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের সহযোগিতায় খুলনা জেলার সাবেক ক্রীড়াবিদদের এই মিলন মেলায় পরিণত হয়।

সংসদ সদস্য আরও বলেন, বর্তমান সরকার দেশের খেলাধুলা সম্প্রসারণের জন্য খুলনায় তিনটি মিনি স্টেডিয়ামসহ দেশের জেলা ও উপজেলা পর্যায়ে অনেক স্টেডিয়াম নির্মাণ করছে। সুচিকিৎসা ও যোগাযোগের মান উন্নয়নের জন্য খুলনায় শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কাজ চলমান রয়েছে। খুলনা শিশু হাসপাতালে ১৫ কোটি টাকার অনুদান প্রদান করা হয়েছে। যার লভ্যাংশ দিয়ে গরীব রোগীদের ফ্রি চিকিৎসা করা হচ্ছে। হার্ট, কিডনি ও ক্যান্সারের চিকিৎসার জন্য খুলনায় ২৫০ শয্যা হাসপাতালের ১৫ তলা বিশিষ্ট ভবন নির্মাণ করা হচ্ছে। ময়ুর নদের সংস্কারের কাজও চলমান রয়েছে। এসকল প্রকল্প বাস্তবায়িত হলে খুলনা শহর তিলোত্তমা নগরীতের পরিণত হবে।

অনুষ্ঠানে বক্তৃতা করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাবেক ক্রীড়াবিদ অধ্যাপক জাফর ইমাম, ক্রীড়াবিদ মোঃ আসলাম শেখ ও ইউনু আলী গাজী। এসময় জেলার সাবেক ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংসদ সদস্য খুলনা জেলার ৭০ জন সাবেক ক্রীড়াবিদদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!