খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

বছরের সেরা টিকটকার অভিনেত্রী মাহি

বিনোদন ডেস্ক

নায়িকা-অভিনেত্রীদের টিকটক করা নিয়ে তর্ক বিতর্কের এই সময়েই টিকটক করে নাটকের আরেক অভিনেত্রীর সামিরা খান মাহির সাফল্যের খবর এলো। বছরের সেরা টিকটকার হিসেবে নির্বাচিত হয়েছেছেন তিনি।

সম্প্রতি সেরা টিকটকারের একটি বার্ষিক প্রতিবেদন প্রকাশ করেছে টিকটক। সেই প্রতিবেদনেই বছরের সেরা টিকটকারের তালিকায় সামিরা খান মাহির নাম এসেছে। তবে সেখানে দীঘির নাম পাওয়া যায়নি। ক’দিন আগেই অভিনেত্রী দিঘীকে টিকটক না করে অভিনয়ের দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দিয়েছেন নির্মাতা রায়হান রাফী। শোবিজের প্রায় সব নায়িকাই টিকটক করলেও কেবল দীঘিকেই টিকটক নিয়ে জবাবদিহিতা করতে হয় বলে দাবি করেন এই নায়িকা।

টিকটক বাংলাদেশ থেকে জানানো হয়েছে, চলতি বছর টিকটকে যে ভিডিওগুলো প্রকাশ পেয়েছে সেগুলো যাচাই বাছাই করার পর সেখানে দেখা গেছে, সামিরা মাহির তৈরি করা কন্টেন্টগুলো সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছে।

এই প্রসঙ্গে মাহি বলেন, সেরা হওয়ার বিষয়টি আমার এক বন্ধুর মাধ্যমে জানতে পারি। তালিকার এক নম্বরে দেখি ‘সামিরা’ নামটি লেখা। প্রথমে বুঝতে পারছিলাম না আসলেই সেটা আমি কিনা। পরে ভালো করে চেক করি দেখি, এটা তো সত্যি আমি। টিকটক প্ল্যাটফর্মে ৪৫ লাখের বেশি অনুসারী ফলো করেন সামিরা খান মাহিকে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!