খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩
  বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি
  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর হবে সরকার : শ্রম উপদেষ্টা
  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮

স্বামীর চোখ বেঁধে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের মূল হোতাসহ ৪ জন গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতি‌বেদক

খুলনায় স্বামীর চোখ বেঁধে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণের মূল হোতাসহ ৪ জনকে গ্রেপ্তার ক‌রেছে র‌্যাব। বুধবার রা‌তে নগরীর বি‌ভিন্ন থানা এলাকায় অ‌ভিযান চ‌ালি‌য়ে তা‌দের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার চার জন হল; বেলাল মোড়ল, আ‌জিজুর রহমান মিঠু, জিহাদ মু‌ন্সি ও মোঃ রা‌সেল। এ‌দের ম‌ধ্যে আ‌জিজুর ও বেলাল ই‌জিবাইক চালক, জিহাদ মু‌ন্সি বেকারী শ্রমিক ও মোঃ রা‌সেল স্থানীয় এক‌টি ক‌লে‌জের অনার্স চতুর্থ ব‌র্ষের ছাত্র ব‌লে র‌্যাব জানায়।

প্রেস ব্রিফিং‌য়ে র‌্যাব ৬ এর মুখপাত্র লে: কর্ণেল মোশতাক আহমদ বলেন, ঘটনার দিন সন্ধ্যায় ভিকটিম ও তার স্বামী হাটতে হাটতে আড়াংঘাটা বাইপাসে যান। সেখানে একটি হোটেলে তারা খাওয়া দাওয়া করেন। পরে বাড়িতে ফিরে আসার সময় চারজন ব্যক্তি চেকপোষ্ট বাসিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে। নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের বিভিন্ন ধরণের ভয়ভীতি প্রদর্শন করে। এরপর গ্রেপ্তারকৃত আসামিরা ভিকটিম দম্পতিকে বেলাল মোড়লের আড়ংঘাটার বাড়িতে নেওয়া হয়। তিনজন আসামি ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে। একজন ভিডিও চিত্র ধারণ করে। ছেড়ে দেওয়ার আগে তাকে বিভিন্ন ধরণের হুমকি প্রদর্শনসহ একটি মোবাইল নম্বর দেওয়া হয়। সেই মোবাইল নম্বরের সূত্র ধরেই আসামিদের গ্রেপ্তার করা হয়ে‌ছে।

তিনি আরও বলেন, ভিকটিমের স্বামী প্রচন্ড ভীত হয়ে পড়েন। আমাদের বিভিন্ন সোর্সের মাধ্যমে সংবাদ সংগ্রহ করে তাদের সাথে যোগাযোগ করা হয়। পরবর্তীতে র‌্যাবের সিনিয়র এএসপি পহন চাকমা গোয়েন্দা নজরদারি করে আসামিদের বিভিন্ন স্থান থেকে আটক কর‌তে সক্ষম হন। এসময় তাদের কাছ থেকে ওই নারীর সংবেদনশীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়। রাতে ভিকটিমের স্বামী একজন আসামির নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৩ জনকে আসা‌মি করে থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে তিনি উপস্থিত সাংবাদিকদের জানান।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!