খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাকচাপায় শিশুসহ নিহত ৩
  বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি
  দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর হবে সরকার : শ্রম উপদেষ্টা
  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮

খুলনায় বিএনপির বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি, দলীয় কার্যালয়ে পুলিশের অভিযান এবং গুলি করে দলীয় কর্মী হত্যার প্রতিবাদে খুলনায় বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টায় নগরীর সাউথ সেন্ট্রাল রোড কয়লাঘাট কালীবাড়ি এলাকা থেকে মিছিল শুরু হয়ে হাজী মহসিন রোড চার রাস্তা মোড়ে গিয়ে শেষ হয়।

এখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত পথসভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা। বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু হোসেন বাবু।

এ সময় উপস্থিত ছিলেন খান জুলফিকার আলী জুলু, স ম আব্দুর রহমান, সাইফুর রহমান মিন্টু, শের আলম সান্টু, মোল্লা মোশাররফ হোসেন মফিজ, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, আশরাফুল আলম খান নান্নু, এনামুল হক সজল প্রমুখ।

সভাপতির বক্তব্যে শফিকুল আলম মনা বলেন, সরকারের পতনের সময় ঘনিয়ে এসেছে। সরকার এখন দেশে বিদেশে মিত্রহীন হয়ে পড়েছে। ক্ষমতায় টিকে থাকতে তারা পুলিশ এবং দলীয় ক্যাডার লেলিয়ে দিয়েছে।

তিনি অভিযোগ করেন, সকাল থেকে বিএনপির পূর্ব ঘোষিত কর্মসূচি স্থল রেল স্টেশন এবং কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয় অবরুদ্ধ করে রেখেছিল পুলিশ। সেখানে জলকামান ও রায়ট কার মোতায়েন রেখে যুদ্ধাবস্থা সৃস্টি করা হয়।

তিনি সকল বাধা ও প্রতিবন্ধকতা মোকাবেলা করে যারা কর্মসূচীতে অংশ নিয়েছেন তাদেরকে ধন্যবাদ জানান।

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!