খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

জ্যাকুলিনের বিরুদ্ধে মানহানির মামলা করলেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজসহ ১৫টি গণমাধ্যমের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন অভিনেত্রী নোরা ফাতেহি। নোরার অভিযোগ, গণমাধ্যমগুলো তাকে নিয়ে করা জ্যাকুলিন ফার্নান্দেজের কুরুচিকর মন্তব্য সামনে আনছে এবং প্রচার করছে। সোমবার (১২ ডিসেম্বর) দিল্লির আদালতে তিনি এ মামলা করেন বলে ভারতের গণমাধ্যমগুলো জানিয়েছে।

নোরা ফাতেহি মামলার অভিযোগে লিখেছেন, জ্যাকুলিন ফার্নান্দেজ নিছক সাদামাটা মানহানিই করেননি, রীতিমতো ফৌজদারি অপরাধ করেছেন। নিজের স্বার্থে আমার ক্যারিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন। কারণ আমরা দুজন একই ইন্ডাস্ট্রিতে মোটামুটি একই ধরনের কাজ করে থাকি। অন্যান্য অভিযোগের মধ্যে এটা মুখ্য।

এর আগে ২০০ কোটি টাকা ঘুসের মামলায় সম্প্রতি ইডির জেরার মুখে পড়েছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। তাকে জেরা করার পরই উঠে আসে নোরা ফাতেহির নাম। এই মামলায় মুখ্য অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্কে থাকার কারণেই এই মামলায় নাম জড়ায় জ্যাকুলিনের।

মামলায় জ্যাকুলিনের বিরুদ্ধে একাধিক অভিযোগ উল্লেখ করেছেন নোরা। পিএমএলএ আদালতে জমা দেওয়া অভিযোগপত্রে লেখা আছে, ইডি জ্যাকুলিনকে মিথ্যা ফাঁসাচ্ছে, যেখানে তিনি ছাড়াও নোরা ফাতেহির মতো আরও কিছু সেলিব্রিটি সুকেশ চন্দ্রশেখরের থেকে দামি উপহার পেয়েছেন। তার সাক্ষীও আছে। নোরা ফাতেহি সেসব অভিযোগ নস্যাৎ করে দিয়েছেন।

নোরা দাবি করেছেন, সুকেশের সঙ্গে সরাসরি তার কোনো সম্পর্ক ছিল না। এমনকি তার থেকে কোনো উপহার নেওয়ার অভিযোগও উড়িয়ে দেন এই অভিনেত্রী। এছাড়া মামলায় জ্যাকুলিন ছাড়াও একাধিক গণমাধ্যমকে অভিযুক্ত করেছেন নোরা। নোরার দাবি, জ্যাকুলিনের উসকানিতেই সেসব গণমাধ্যম নোরাকে হেনস্তা করছে।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!