খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  প্রথম ধাপের উপজেলা ভোট শেষ, চলছে গণনা
  উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করেছে জনগণ : রিজভী
  তেঁতুলিয়ার খয়খাটপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে দুই বাংলাদেশি নিহত

খুবিতে দু’দিনব্যাপী ৬ষ্ঠ সিজেইএন বাংলাদেশ নেটওয়ার্কিং কনফারেন্সের সমাপনী

নিজস্ব প্রতিবেদক

খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন এবং ডয়চে ভেলে (ডিডব্লিউ) অ্যাকাডেমির যৌথ উদ্যোগে দুদিনব্যাপী ৬ষ্ঠ সিজেইএন বাংলাদেশ নেটওয়ার্কিং কনফারেন্স-২০২২’ সমাপনী আজ ০৪ ডিসেম্বর (রবিবার) অনুষ্ঠিত হয়েছে। এদিন সকালে বিশ্ববিদ্যালয়ের ড. সত্যেন্দ্রনাথ বসু একাডেমিক ভবনের ইউআরপি লেকচার থিয়েটারে এ সম্মেলনের সমাপনী অনুষ্ঠিত হয়।

এদিন প্লেনারি সেশনে অংশগ্রহণ করেন ব্র্যাকের মাইগ্রেশনের প্রোগ্রাম হেড মো. শরিফুল ইসলাম হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. মো. মফিজুর রহমান ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম ও মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক শেখ আদনান ফাহাদ। সেশনটি পরিচালনা করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক ছোটন দেবনাথ।

এরপর দ্বিতীয় প্লেনারি সেশনে অংশগ্রহণ করেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের জার্নালিজম ও মিডিয়া স্টাডিজ বিভাগের অধ্যাপক জিউড ডব্লিউ আর জেনিলা পিএইচডি, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক কাজী এম. আনিছুল ইসলাম, চ্যানেল ২৪ এর ক্রাইম এন্ড ইনভেস্টিগেশন বিভাগের সিনিয়র রিপোর্টার মো. আব্দুল্লাহ আল ইমরান। সেশনটি পরিচালনা করেন গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. মাহ্দী-আল-মুহতাসিম নিবিড়।

অন্যদিকে বিশ্ববিদ্যালয়ের আর্কিটেকচার উঠান বৈঠকে শিক্ষার্থীদের জন্য ডিজিটাল স্টোরিটেলিং এর কর্মশালা অনুষ্ঠিত হয়। গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলামের সঞ্চালনায় প্রশিক্ষণ দেন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের জার্নালিজম ও মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুল কাবিল খান, প্রথম আলোর মোবাইল সাংবাদিকতা বিভাগের সিনিয়র কন্টেন্ট ক্রিয়েটর এবং কোর্ডিনেটর মো. আব্দুল্লাহ আল হোসাইন। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৫০ জন শিক্ষার্থী অংশ নেন।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!