খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

বিদ্যুৎস্পৃষ্টে নগরীতে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

খুলনায় বিদ্যুৎস্পৃষ্টে শামীম ব্যাপারী নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে দৌলতপুর পাবলা কারিগরপাড়া এলাকার একটি টিনের চালায় কাজ করতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে শামীম দৌলতপুর কারিগরপাড়া এলাকার জনৈক মো: মোশারেফের বাড়ির টিনের চালায় কাজ করছিলেন। এ সময় একটি কাঠের বাতা সোজা করলে বৈদ্যুতিক তারের সাথে লাগলে তার সমস্ত শরীর বিদ্যুৎতায়িত হয়ে যায়। পরে তিনি টিনের চালের পর থেকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শামীম ব্যাপারী একই এলাকার সাদেক ব্যাপারীর ছেলে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলাম বলেন, নিহত যুবক পেশায় একজন মিস্ত্রি। তিনি প্রতিবেশী মোশারেফের টিনের ঘরের চাল মেরামত করতে গিয়ে এ দুর্ঘটানার শিকার হন। প্রয়োজনীয় আইনী প্রক্রিয়া শেষে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!