খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর
  বিসর্জনে আজ শেষ হচ্ছে দুর্গোৎসব

খুলনায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে জরিমানা

নিজস্ব প্রতিবেদক

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম-এর নেতৃত্বে পরিচালিত আজ র‌বিবার সকাল ১০ টা থে‌কে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মহানগরের বিভিন্ন এলাকা/বাজারে তদারকি করা হয়। এসময় ৬‌টি প্রতিষ্ঠান থে‌কে মোট ১১ হাজার টাকা জ‌রিমানা আদায় করা হয়।

গল্লামারী বাজারে তদারকি করে মেয়াদ উত্তীর্ণ বীজ রাখায় শিকদার সীড হাউজকে ২ হাজার টাকা, মূল্য বিহীন ঔষধ রাখায় নিশি ফার্মেসীকে ২ হাজার টাকা, মূল্য/ মেয়াদ বিহীন প্যাকেটজাত খাদ্য রাখায় মোল্লা ডিপার্টমেন্ট স্টোরকে এক হাজার টাকা, মূল্য তালিকা না থাকায় ইসলামিয়া মিষ্টি ঘরকে এক হাজার টাকা, মেয়াদ উত্তীর্ণ প্যাকেটজাত খাদ্য রাখায় বাংলাদেশ বেকারীকে ২ হাজার টাকা, মূল্য বিহীন ঔষধ রাখায় মেসার্স কাঞ্চন ফার্মেসীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে সকলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুসারে ভোক্তা অধিকার বিরোধী কার্যাবলী থে‌কে বিরত থাকার অনুরোধ জানানো হয়। ব্যবসায়িদের ক্রয়/বিক্রয় রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শণ করতে অনুরোধ জানানো হয় এবং সচেতনতামূলক করতে লিফলেট, প্যামপ্লেট বিতরণ করা হয়। এই তদারকিমূলক অভিযানে সহায়তা করেন সদর থানা পুলিশ, খুলনা ও ক্যাব প্রতিনিধি খুলনা। জনস্বার্থে এ তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে ব‌লে জানা‌নো হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!