খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়
  গাজীপুরের জয়দেবপুরে তেলবাহী ট্রেনের সঙ্গে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, কয়েকজন আহত; যাত্রীবাহী ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তর-পশ্চিমাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ

‌সি‌লে‌টের হকার্স মা‌র্কে‌টে ভয়াবহ আগুন

‌গেজেট ডেস্ক

সিলেট নগরীর লালদিঘিরপাড় হকার্স মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (১ মে) দিবাগত রাত সাড়ে ৩টায় আগুনের সূত্রপাত ঘটেছে।

মার্কেটে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট এসে আগুন নেভানোর কাজ শুরু করে। সিলেটের বৃহত্তম এই মার্কেট মূলত পাইকারি মার্কেট হিসেবে পরিচিত।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মামুন পারভেজ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাত সাড়ে ৩টার দিকে হকার্স মার্কেটের ৫ নং গলি থেকে এই আগুনের সূত্রপাত। মুহূর্তেই তা পুরো মার্কেটে ছড়িয়ে পড়লে বেশ কয়েকটি দোকান ভস্মীভূত হয়ে যায়। আগুন লাগার খবর পেয়ে বিভিন্ন দোকানের ব্যবসায়ী ও কর্মচারীরা এসে আগুন দেখে আর্তনাদ শুরু করেন। এ সময় তাদের আহাজারিতে আশপাশের বাতাস ভারী হয়ে ওঠে।

হকার্স মার্কেটের এই এলাকায় দোকানের সংখ্যা শতাধিক। ভয়াবহ এই আগুনের ফলে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে।

সিলেট ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মামুন পারভেজ বলেন, সবচেয়ে বড় এ মার্কেটে রাত সাড়ে ৩টার দিকে আগুন লাগে। আগুন নেভাতে বর্তমানে আমাদের ১৩টি ইউনিট কাজ করছে। পরে তদন্ত সাপেক্ষে আমরা ক্ষয়ক্ষতির পরিমাণ জানাব।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!