খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

খুলনায় সোশ্যাল ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক

সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, খুলনা অঞ্চলের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ মার্চ) খুলনার স্থানীয় একটি হোটেলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। যখন একটি দেশ এগিয়ে যায় তখন সবার চিন্তা এভাবে প্রসারিত হয়। বাংলাদেশের অর্থনীতিকে বলা হয় ওয়াল্ডস ফাস্টেড গ্রোয়িং ইকনমি। একাধারে ৭-৮ বছর ৭% উপরে জিডিপির গ্রোথ বিশ্বের কোন দেশে আর নেই। একমাত্র বাংলাদেশে আছে। আমরা যারা দেশের ভিতরে আছি তারা দেশের এগিয়ে যাওয়া দেখছি উপভোগ করছি। উপলব্ধি করছি এদেশের অর্থনীতি অনেক দূর এগিয়ে যাচ্ছে। খুব দ্রুতই এগোচ্ছে। বাংলাদেশের মানুষ অর্থনীতির পুরো পক্রিয়ার সাথে সম্পৃক্ত হয়ে নিজেরা সমৃদ্ধ হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তারা প্রতিযোগিতামূলক সেবা পাচ্ছেন। লাভ পাচ্ছেন। তাকে ব্যবসা বাণিজ্য সর্বপরি সঞ্চয় পাচ্ছেন তাকে দেশ উন্নত হচ্ছে। এ ভূমিকা এদেশের ব্যাংকগুলো রাখছে। সবাই মিলে এদেশের উন্নয়নে যথাযথ ভূমিকা রেখে যাচ্ছি। গ্রাহক সমাবেশ জানানো হয় খুলনায় একটি আঞ্চলিক অফিসের জায়গা দেখা হচ্ছে। অচিরেই সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এসময় অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সিরাজুল হক, আইআরএমডি’র প্রধান মো. তৌহিদ হোসেনসহ খুলনা বিভাগের ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!