খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  গাজায় যুদ্ধবিরতির বিষয়ে সম্মত হামাস
  সারাদেশে বজ্রপাতে প্রাণ গেল ১১ জনের

কুয়েটে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে অফিসার্স এসোসিয়েশনের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও জাতির পিতা বঙ্গবন্ধু‘র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন অফিসার্স এসোসিয়েশনের নব-নির্বাচিত নেতৃবৃন্দ।

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন অফিসার্স এসোসিয়েশনের নব-নির্বাচিত সভাপতি প্রকৌশলী মোঃ আসলাম পারভেজ, সহ-সভাপতি মোঃ সাদেক হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক শেখ ওমর ফারুক, ট্রেজারার শাহ্ মোঃ শহীদুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক সৈয়দ রায়হানুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিকী আবীর, আইন বিষয়ক সম্পাদক মোঃ রবিউল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক জাকিয়া সুলতানা, কার্য-নির্বাহী সদস্য মোঃ মঈনুল হক, মোঃ জাহাঙ্গীর হোসেন ও বাদশা মোঃ হারুন।

নব-নির্বাচিত কমিটি ভাইস-চ্যান্সেলরের সাথে সাক্ষাৎ শেষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসস্থ বঙ্গবন্ধু স্কয়ারে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা এবং অফিসার্স এসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ এস আই

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!