খুলনা, বাংলাদেশ | ৪ আশ্বিন, ১৪৩১ | ১৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

খুলনা মহানগর ছাত্রদলের ৫ সাংগঠনিক টিম ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

জাতীয়তাবাদী ছাত্রদল খুলনা মহানগর শাখার আওতাধীন ইউনিট কমিটি সমূহ গঠনের লক্ষ্যে পাঁচটি সাংগঠনিক টিম ঘোষণা করা হয়েছে। মহানগর কমিটির একজন যুগ্ম আহবায়ককে টিম প্রধান এবং ২/৩ জন সদস্যকে টিমের সদস্য করে সাংগঠনিক দায়িত্ব প্রদান করা হয়েছে।

খুলনা মহানগর ছাত্রদলের আহবায়ক ইসতিয়াক আহমেদ ইস্তি এবং সদস্য সচিব মো: তাজিম বিশ্বাস শনিবার (১৫ সেপ্টেম্বর) কমিটি সমূহের অনুমোদন দিয়ে স্বাক্ষর করেন।

মহানগরীর অন্তর্গত ৫ থানা ও ৮ টি কলেজ এবং ৩১ টি ওয়ার্ড ও ৩ টি ইউনিয়নে ছাত্রদলের কমিটি গঠনের লক্ষ্যে এই টিমের সদস্যরা নেতৃত্ব যাচাই বাছাই করবেন। ছাত্রদলের নেতৃত্ব প্রত্যাশীরা স্ব স্ব ইউনিটের টিমের কাছ থেকে তথ্য সংগ্রহ ফরম সংগ্রহ করবে। এ জন্য সময় নির্ধারিত হয়েছে আগামী ১৫ দিন। সংগৃহিত ফরমের তথ্য যাচাই বাছাই শেষে টিমের পক্ষ থেকে মহানগর ছাত্রদলের কাছে সুপারিশ পেশ করা হবে।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো: হাসান ফকিরকে টিম প্রধান এবং পারভেজ হোসেন সিজান ও আলী আকবরকে সদস্য করে গঠিত টিম খানজাহান আলী থানা ও সরকারি সুন্দরবন আদর্শ কলেজ ইউনিটে সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সৈয়দ ইমরানকে টিম প্রধান এবং কাজী আসিফুর রহমান, মনিরুল ইসলাম ও রাশিকুল আনাম রাশুকে সদস্য করে গঠিত টিম সোনাডাঙ্গা থানা, শহীদ সোহরাওয়ার্দী কলেজ ও খুলনা পলিটেকনিক ইন্সটিটিউটে (কেপিআই) সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক হেদায়েত উল্লাহ দিপুকে টিম প্রধান এবং মো: মাজহারুল ইসলাম রাসেল, তরিকুল ইসলাম নকিব ও মো: ইউসুফ শেখকে সদস্য করে গঠিত টিম সদর থানা ও আযম খান সরকারি কমার্স কলেজ ইউনিটে সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রিয়াজুল খান মুরাদকে টিম প্রধান এবং ওয়াহিদুজ্জামান খান, স্বপন রহমত উল্লাহ ও সর্দার মাহিম উল হককে সদস্য করে গঠিত টিম দৌলতপুর থানা, সরকারি ব্রজলাল কলেজ ও মজিদ মেমোরিয়াল সিটি কলেজ ইউনিটে সাংগঠনিক দায়িত্ব পালন করবেন।

মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক হেলাল হোসেন গাজীকে টিম প্রধান এবং আব্দুর রহিম বাদশা, মিজানুর রহমান মৃদুল ও ইলিয়াস সরদারকে সদস্য করে গঠিত সাংগঠনিক টিম খালিশপুর থানা, হাজী মুহম্মদ মহসিন কলেজ ও দৌলতপুর দিবা নৈশ কলেজ ইউনিটে সাংগঠনিক দায়িত্ব পালন করবেন। সূত্র : প্রেস রিলিজ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!