খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

চুকনগরে নজরুল হত্যার ঘটনায় থানায় মামলা, ঘাতকরা পলাতক

ডুমুরিয়া প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ায় নজরুল ইসলাম শেখ নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনায় ৪জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং-৩। বুধবার সন্ধ্যায় নিহত নজরুল ইসলাম শেখের স্ত্রী বিউটি বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামের মোঃ আশরাফ শেখের পুত্র মোঃ রিপন শেখ (২৫), মোঃ ইমন শেখ (২২), মোঃ মামুন শেখ (১৮) ও স্ত্রী মোছাঃ হালিমা বেগম (৪৫)। নজরুলের মৃত্যুর সংবাদে আসামীরা এলাকা ছেড়ে পালিয়েছে। ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা বিবরণে জানা যায়, গত ৩ আগস্ট বিকাল সাড়ে ৪টার সময় হোগলাডাঙ্গা শেখ পাড়াস্থ ঈদগাহ ময়দানের পাশের কবরস্থানে হতে ভেঙে পড়া শিরিস গাছের শুকনো ডাল কুড়িয়ে বাড়ি ফেরার পথে ঈদগাহের দক্ষিণ পাশের কাঁচা রাস্তার উপর পৌছলে ৩নং আসামী হালিমা বেগম উক্ত শিরিস গাছের শুকনো ডাল তার বলে দাবি করে ডালটি তার কাছ থেকে কেড়ে নেয়ার চেষ্টা করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় বাদীর স্বামী নিহত নজরুল ইসলাম উভয়কে কথা কাটাকাটি না করে চুপ থাকার অনুরোধ করে। কিন্তু আসামী হালিমা বেগম বাদীর স্বামী নিহত নজরুল ইসলামের কথা না শুনে পুনরায় কথা কাটাকাটি শুরু করে। এক পর্যায়ে আসামীরা পূর্ব পরিকল্পিতভাবে হাতে বাঁশের লাঠি নিয়ে তার স্বামীকে হত্যার উদ্দেশ্যে মাথা লক্ষ্য করে স্ব-জোরে আঘাত করে। উক্ত আঘাত তার স্বামীর কপালের ডান পাশে লেগে গুরুত্বর রক্তাক্ত জখম প্রাপ্ত হয়ে রাস্তার পাশে পুকুরে পড়ে যায়। তখন তিনি স্বামীকে উদ্ধার করতে গেলে ২নং আসামী ইমন শেখ, ৩নং আসামী মামুন শেখ ও ৪নং আসামী হালিমা বেগম তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এসময় তার মেয়ে মোছাঃ মুক্তা খাতুন (২০) তাদেরকে উদ্ধার করার জন্য ছুটে এলে তাকেও হত্যার জন্য ২নং আসামী ইমন শেখ স্ব-জোরে মাথায় আঘাত করে। তাদের ডাকচিৎকারে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসারত অবস্থায় ০৩/০৮/২০২১ইং তারিখ রাত ০৮.২০ঘটিকার সময় বাদীর স্বামী নজরুল ইসলাম মৃত্যুবরণ করে এবং মেয়ে মুক্তা খাতুন গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। এসংবাদে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহতের লাশ সুরতহাল রিপোর্ট ও ময়না তদন্ত শেষে বুধবার মাগরিববাদ পারিবারিক কবরস্থানে তাকে সমহিত করা হয়।

এব্যাপারে ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ ওবাইদুর রহমান জানায়, আসামীদের গ্রেফতার জন্য থানা পুলিশ রাত দিন অভিযান অব্যাহত রেখেছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!