খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

যশোরে পুকুরে ডুবে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের পল্লীতে গোসল করতে পুকুরে নেমে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মর্মান্তিক এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সদর উপজেলার নরেন্দ্রপুর ইউনিয়নের হাটবিলা গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, হাটবিলা-বয়রাতলা জামে মসজিদের পুকুরে ছোট বোন মোহনা খাতুনকে (৭) নিয়ে গোসল করতে নামে সিহাব। এক পর্যায়ে সে পুকুরের পানিতে ডুব দিয়ে আর উপরে উঠতে পারেনি। কিছু সময় পার হলে সিহাব পানি থেকে না উঠলে, সাথে থাকা ছোট বোন মোহনা বাড়িতে গিয়ে বিষয়টি পিতামাতাকে জানা। এরপর প্রতিবেশী ও স্বজনরা পুকুরে খোঁজাখুজি শুরু করে। প্রায় একঘন্টা খোঁজ করার পর প্রতিবেশী চাচা মধুর পায়ে বাঁধে স্কুল ছাত্র সিহাবের নিথর দেহ। পানিতে থেকে তুলে তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সিহাব রূপদিয়া ওয়েলফেয়ার একাডেমির দশম শ্রেণির ছাত্র ও হাটবিলা গ্রামের হাবিবুর রহমান মনার ছেলে। দুই ভাই-বোনের মধ্যে সিহাব ছিলো বড়।

এ ব্যাপারে নরেন্দ্রপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সুপ্রভাত মন্ডল বলেন, পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়েছি। তার মরদেহ যশোর হাসপাতাল মর্গে রয়েছে। আমরা শিক্ষার্থীর লাশটি তার পরিবারের কাছে হস্তান্তরের জন্য কাজ করছি।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!