খুলনা, বাংলাদেশ | ৩১ আষাঢ়, ১৪৩১ | ১৫ জুলাই, ২০২৪

Breaking News

  খুলনা বিশ্ববিদ্যালয় ও কুয়েট শিক্ষার্থীদের ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ
  ঢাকা মেডিকেল এলাকায় কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ চলছে

শক্তিশালী অস্ট্রেলিয়াকে ২০৬ রানের লক্ষ্য দিলো ভারত

ক্রীড়া ডেস্ক

অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলের বিপক্ষে রীতিমতো ব্যাটিং তাণ্ডব চালিয়ে বাবর আজম ও বিরাট কোহলিকে ছাড়িয়ে রানের রেকর্ড গড়েছেন রোহিত শর্মা। আর রোহিত শর্মারা এ সুবাদে ২০৬ রানের বড় লক্ষ্য দিয়েছে অস্টেলিয়াকে। ৫ উইকেট খরচায় তারা সংগ্রহ করছে ২০৫ রান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের সুপার এইটের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে একের পর এক বাউন্ডারি হাঁকিয়ে মাত্র ১৯ বলে ৫টি ছক্কা আর চারটি বাউন্ডারির সাহায্যে ফিফটি হাঁকান রোহিত।

সোমবার ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী অধিনায়ক ড্যারেন স্যামি স্টেডিয়ামে ব্যাট করতে নামার আগে রোহিত শর্মার সংগ্রহ ছিল ১৪৮ ইনিংসে ৪ হাজার ৭৩ রান। এদিন ৪১ বলে ৮টি ছক্কা আর ৭টি চারের সাহায্যে ৯২ রানের ইনিংস খেলার পথে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ও ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলিকে ছাড়িয়ে যান রোহিত।

টি-টোয়েন্টিতে ১১৬ ইনিংসে ব্যাট করে ৪,১৪৫ রান করে এতদিন শীর্ষে ছিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ১১৫ ইনিংসে ৪ হাজার ৩ রান দ্বিতীয় পজিশনে ছিলেন বিরাট কোহলি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪১ বলে ৯২ রানের ঝলমলে ইনিংস খেলে বাবর আজম ও বিরাট কোহলিকে ছাড়িয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে রানের রেকর্ড গড়েন রোহিত শর্মা। ১৪৯ ইনিংসে রোহিতের সংগ্রহ ৩১ ফিফটি আর ৫টি সেঞ্চুরিতে ৪ হাজার ১৬৫ রান।

খুলনা গেজেট/কেডি




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!