খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

টঙ্গীতে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট

গেজেট ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে জিজে ক্যাপস অ্যান্ড হেডওয়্যার লিমিটেড নামে একটি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (০৭ মে) রাত নয়টার দিকে এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

জানা যায়, প্রতিষ্ঠানটিতে সকাল থেকে বেতন ভাতা, ওভারটাইমসহ বিভিন্ন ইস্যুতে মালিকপক্ষের সঙ্গে শ্রমিকদের বিরোধ চলছিল। একপর্যায়ে মালিকপক্ষ শ্রমিকদের মারধর করে। পরে বিকেলের দিকে মালিক পক্ষের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ বাঁধে। এ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে পুলিশের ওপর আক্রমণ করে বিক্ষুব্ধ শ্রমিকরা। এতে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়।

টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান জানান, শ্রমিকরা প্রতিষ্ঠানে ইট পাটকেল ছুড়ে ভাঙচুর চালালে তাদের নিবৃত্ত করা চেষ্টা করে পুলিশ। একপর্যায়ে তারা পুলিশের ওপর হামলা চালালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সাউন্ড গ্রেনেড ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়। এ সময় শ্রমিকরা পঞ্চম তলার ফ্লোরে আগুন লাগিয়ে দেয়।

টঙ্গী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ কর্মকর্তা ইকবাল হাসান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট উপস্থিত হয়। পরে আগুনের ভয়াবহতা দেখে আরও পাঁচটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!