খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  চলে গেলেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত বরেণ্য লেখক হোসেনউদ্দিন হোসেন
  কঠোরভাবে বাজার মনিটরিং শুরুর নির্দেশ প্রধানমন্ত্রীর
  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের

সকা‌লেই বিএন‌পির গণসমা‌বেশ শুরু

গেজেট ডেস্ক

রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ নির্ধারিত সময়ের সাড়ে ৪ ঘণ্টা আগেই শুরু হয়েছে। শনিবার (০৩ ডিস্বের) দুপুর ২টায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল ৯টা ৩০ মিনিটে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে গণসমাবেশের কার্যক্রম শুরু হয়।

জানা গেছে, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ইশার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে মাদরাসা মাঠের পশ্চিম পাশে বানানো হয়েছে মঞ্চ। বিএনপির নেতা-কর্মীরা মিছিল নিয়ে হাজী মুহম্মদ মহসীন সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান গেট দিয়ে সমাবেশস্থলে ঢুকছেন।

এরই মধ্যে কানায় কানায় পূর্ণ নগরীর মাদ্রাসার মাঠ। বিভিন্ন জেলা থেকে আসা সাধারণ মানুষের চাপ পড়েছে সমাবেশস্থলের চারপাশে। খন্ড খন্ড মিছিল নিয়ে আসছেন নেতাকর্মীরা। মাঠে জায়গা না পেয়ে ঈদগাহ মাঠে জড়ো হয়েছেন তারা। অনেকেই নগরীর বিভিন্ন অলিগলিতে অবস্থান নিয়েছেন।

কয়েকদিন আগে থেকে বিএনপির নেতাকর্মীরা রাজশাহীতে অবস্থান নিলেও আজ সকাল থেকে দলীয় কর্মী ও সাধারণ মানুষের ঢল নামে। শহরের প্রতিটি অলিগলিতে বিভিন্ন স্লোগন দিয়ে মিছিল করছেন তারা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মিছিলে মানুষের উপস্থিতি বাড়তে থাকে।

এদিকে পোষ্টার ফেস্টুনে ছেয়ে গেছে সমাশেস্থল। সিটি করপোরেশন এলাকায় বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মীদের পোষ্টার দেখা গেছে।

প্রসঙ্গত, চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেট, কুমিল্লার পর আজ (০৩ ডিসেম্বর) রাজশাহীতে গণসমাবেশ করছে বিএনপি। এটি বিএনপির নবম বিভাগীয় গণসমাবেশ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!