খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  সাবেক আইজিপি বেনজিরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে

৯৯৯ এ ফোন করে টাকা ফেরৎ পেলো সেনা সদস্য

কলারোয়া প্রতিনিধি

ঢাকায় ৯৯৯ এ ফোন করে নগদ এর টাকা ফেরৎ পেলো এক সেনা সদস্য। আর সেই টাকাটি উদ্ধার করা হলো-সাতক্ষীরার কলারোয়া উপজেলার সীমান্ত এলাকা ভাদিয়ালী থেকে।

ঘটনার বিবরণে জানা গেছে, ঢাকায় কর্মরত সেনা সদস্য সাইফুল ইসলাম গত ৪জুলাই তার নিজের ফোনে ১০হাজার টাকা ব্যাংক কিং সেবা নগদ থেকে নিতে গিয়ে একটি ডিজেট ভুলের কারনে অন্য একটি মোবাইল নম্বরে চলে যায়। তিনি সাথে সাথে ৯৯৯ এ ফোন করে তার বিষয়টি খুলে বলেন এবং টাকাটি ফেরত পেতে সাহায্য কামনা করেন।

এসময় ৯৯৯ এ দায়িত্বে থাকা এসআই শাহারিয়ার ওই সেনা সদস্যর অভিযোগটি আমলে নিয়ে তিনি কললিষ্ট বের করে টাকাটি কোন ফোনে গেছে তার অবস্থান জানতে পারেন। পরে তিনি সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও থানার অফিসার ইনচার্জ আলহাজ¦ মীর খায়রুল কবীরকে বিষয়টি অবগতি করেন। থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব মীর খায়রুল কবীরের নির্দেশে থানার এসআই ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার (১১আগস্ট) কলারোয়া উপজেলার ভাদিয়ালী গ্রামে গিয়ে জহুরুল ইসলামের কাছ থেকে ওই ১০ হাজার টাকা উদ্ধার করেন। তিনি ওই টাকা ওই রাতে কলারোয়ার সাঈদ টেলিকম থেকে বিকাশের মাধ্যমে সেনা সদস্য সাইফুল ইসলামের কাছে ফেরৎ পাঠান। পুলিশের এই মহাৎ কাজকে স্বাগত জানিয়েছেন ওই সেনা সদস্য।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!