খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দূর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

১৮ বছর পর সাতক্ষীরা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নির্বাচন আগামীকাল

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

দীর্ঘ ১৮ বছর পর শুক্রবার (৩০ ডিসেম্বর) অনুষ্ঠিত হচ্ছে সাতক্ষীরা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির নতুন ভবনের হলরুমে এই নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির ২৫টি পদে ৫০ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। নির্বাচনে ইউনিয়নের এক হাজার ৪৪১জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচনকে ঘিরে সাতক্ষীরার নির্মাণ শ্রমিকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন, সভাপতি পদে মোঃ তোফাজ্জেল হোসেন এবং আব্দুর বারী। সহ-সভাপতির ৫টি পদে শহিদুল ইসলাম বাবু, আলী হোসেন রাজু, মোঃ আব্দুল গফ্ফার, মোঃ ছাইদুল ইসলাম, মোঃ হাফিজুর রহমান, আসাদুল ইসলাম, সিরাজুল ইসলাম, রুহুল আমিন, সামছুর রহমান ও আব্দুস সামাদ।

সাধারণ সম্পাদক পদে মোঃ শহিদুল ইসলাম ও আব্দুর রাজ্জাক শিকদার। যুগ্ম-সম্পাদক পদে মোঃ ইয়ার আলী ও মোঃ দিদারুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক পদে মোঃ রজমান আলী, মোঃ তপুর আলী, মোঃ মোসলেম সরদার ও মোঃ বাবর আলী।

সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আবুল কাশেম ও মোঃ আব্দুল কাদের। সহ-সাংগঠনিক সম্পাদকের পদে মোঃ আব্দুল মুজিদ বাবু ও মোঃ তবির হোসেন। প্রচার সম্পাদকের পদে মোঃ মিয়ারাজ হোসেন ও মোঃ শফিকুল ইসলাম, সহ-প্রচার সম্পাদকের পদে আব্দুল হামিদ বাবু ও মোঃ মিজানুর রহমান। কোষাধ্যক্ষ পদে আব্দুর জব্বার ও মোঃ রুহুল কুদ্দুস, দপ্তর সম্পাদক পদে আল আমিন ও মোঃ আজারুল ইসলাম খোকন। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আলী ও মোঃ হাবিবুর রহমান। সমাজ কল্যাণ সম্পাদক পদে আবুল খায়ের ও মোঃ হোসেন আলী, যোগাযোগ সম্পাদক পদে মনিরুল ইসলাম ও মোঃ জালাল উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে আহসান হাবিব ও মোঃ শাহাজান আলী ।

এছাড়া কার্যনির্বাহী সদস্যের ৫টি পদে আইয়ুব আলী, জাহাঙ্গীর, আব্দুল্লাহ সরদার, আব্দুস সবুর, জাহাঙ্গীর, মোঃ কবির হোসেন খোকন, মোঃ শেখ কাদের, মোঃ রবিউল ইসলাম, মোঃ মফিজুল ইসলাম ও তপন সরকার।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ, সদস্য সচিব এনছান বাহার বুলবুল ও সদস্য শেখ শফিক উদ দৌলা সাগর।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!