খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন
  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা

১১ বছর পর দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা, নেতৃত্বে নাহিদ-ইয়াছিন

দিঘলিয়া প্রতিনিধি

দীর্ঘ ১১ বছর পর প্রেস রিলিজের মাধ্যমে খুলনার দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের ১৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটির সভাপতি মোল্লা নাহিদুর রহমান এবং সাধারণ সম্পাদক করা হয়েছে ইয়াসিন আরাফাতকে।

সহ-সভাপতি ৫ জন যথাক্রমে মোঃ সোহেল হোসেন, আমিনুল ইসলাম, প্রিন্স রায়, এস এম সাজ্জাদ হোসেন, রাফিন হাওলাদার। যুগ্ম সাধারণ সম্পাদক ৪ জন যথাক্রমে গাজী আমির হামজা নিলয়, শেখ আবু বক্কার, শেখ শহীদ আফ্রিদি, হাসিবুল ইসলাম ৩ জন সাংগঠনিক সম্পাদক যথাক্রমে নিজামুল ইসলাম রুমি, মোঃ শাহিন ও জিএম নিয়ামুল।

১১ বছর পূর্বে ২০১১ সালের ৯ জানুয়ারী একইভাবে প্রেস রিলিজের মাধ্যমে তৎকালীন খুলনা জেলা ছাত্রলীগের (পল্টু-সাগর) কমিটি দিঘলিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছিলেন। ঐ কমিটির সভাপতি মনোনীত হয়েছিলেন মোঃ ফোরকান আহমেদ রনি সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাতে খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ আলম হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন স্বাক্ষরিত জেলা ছাত্রলীগের প্যাডে প্রেস রিলিজের মাধ্যমে উক্ত কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি (জীবন বৃত্তান্তসহ) তৈরি করে জেলা ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশনা প্রদান করা হয় ।

একইভাবে তেরখাদা উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে মোঃ হোসাইন আহন্মেদ ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ আনোয়ারুল ইসলামের নাম ঘোষণা করে ১৩ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া আশিকুজ্জামান তানভীকে রুপসা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এবং ছাত্রলীগের আরো ১২ জনকে যুগ্ম আহ্বায়ক করে করে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। উক্ত আহ্বায়ক কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে উপজেলার অধীনস্থ সকল ইউনিটের সম্মেলন সম্পন্ন করে উপজেলা ছাত্রলীগের সম্মেলন আয়োজন করার নির্দেশনা প্রদান করা হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!