খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  উল্লেখযোগ্য সহিংসতা হয়নি, ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি : সিইসি
  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

হরিণাকুন্ডুতে দু‘পক্ষের সংঘর্ষে আহত ৩৮

হরিণাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে অন্তত ৩৮জন আহত হয়েছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) উপজেলার সোহাগপুর গ্রামে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের গজাড়িয়া বিলকে কেন্দ্র করে আধিপত্য বিস্তার নিয়ে আশরাফুল ইসলাম ও রোজদার আলীর সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছে। মঙ্গলবার বিকেলে ওই বিলে পাট জাগ (পাট পঁচানো) দেয়াকে কেন্দ্র করে আশরাফুল ও রোজদার আলীর সমর্থক সোহেলের মধ্যে বাক-বিতান্ডা হয়। এনিয়ে বুধবার সকালে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ৩৮জন আহত হয়েছেন। আহতদের মধ্যে রোজদার আলীর সমর্থক সুরুজ, ইমরান, সবুজ, লিখন, রেজাউল, আসাদুল, কবিরুল, নাজমুল, আনোয়ার, ইকবাল, রানা, মজিবর, মান্নান, লোকমান, কুদ্দুস, সুজন, রিয়াজউদ্দিন, আমিরুল, আমিরুল, আতিয়ার, আজিবর, আবজাল, আলামিন, হাফিজ ও জনি হরিণাকুন্ডুু হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এরমধ্যে হাফিজকে উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্যদিকে, আশরাফুল সর্মথক ১৪জন ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে।

ওই গ্রামের ইউপি সদস্য শাহেব আলী জানান, বিলে পাট জাগ দেয়া ও মাছ ধরাকে কেন্দ্র করে সকাল ৭টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। র্দীঘদিন ধরেই তাদের মধ্যে ওই বিলকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে বলে তিনি জানান।

এ বিষয়ে হরিণাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রহিম মোল্যা জানান, তুচ্ছ ঘটনায় সকালে দু‘পক্ষের মধ্যে এসংঘর্ষ হয়েছে। খবর পেয়ে সেখানে দ্রুত পুলিশ পাঠিয়ে পরিস্থতি নিয়ন্ত্রনে আনা হয়। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক আছে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!