খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  খা‌লিশপু‌রের হা‌সিবুর হত্যায় ২১ জনের যাবজ্জীবন, খালাস ৫
খুলনা মহানগর যুবলীগের বর্ধিত সভা

স্বাস্থ্যবিধি মেনে খুলনায় শেখ সোহেল ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অভ্যর্থনা জানানো হবে

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুলনা মহানগর শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টায় দলীয় কার্যালয়ে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন।

এ সময় বক্তারা বলেন, সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে খুলনায় শেখ সোহেল ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অভ্যর্থনা জানানো হবে। এছাড়াও আগামী ০২ এপ্রিল খুলনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভা সফলের লক্ষ্যে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান নেতৃবৃন্দ।

এ সময় সকলের মতামতের ভিত্তিতে কিছু সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। সিদ্ধান্তসমূহ হলো, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেলের খুলনায় আগমন উপলক্ষ্যে কোন প্রকার ব্যাক্তিনামে যুবলীগের নেতাকর্মীরা প্যানা, পোষ্টার, মাথার টুপি অথবা ব্যান্ড, গেঞ্জি করতে পারবে না। যদি কেউ করতে চান তাকে খুলনা মহানগর যুবলীগের ব্যানারে করতে হবে।

বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনে সরকারের নির্দেশনা মেনে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে শিরোমনি থেকে শিববাড়ী মোড় পর্যন্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অভ্যর্থনা জানানোর জন্য প্রতিটি ওয়ার্ড ও থানা নিম্ম লিখিত স্থানে রাস্তার দুপাশে দাঁড়াবে। শিরোমনিঃ ৩৪, ৩৫, ৩৬নং ওয়ার্ড ও খানজাহান আলী থানা, ফুলবাড়ী গেটঃ ০২, ৩২, ৩৩নং ওয়ার্ড ও খানজাহান আলী থানা, রেলী গেটঃ ০৩, ০১নং ওয়ার্ড ও দৌলতপুর থানা, দৌলতপুর বেবী ষ্ট্যান্ডঃ ০৪, ০৫, ০৬নং ওয়র্ড ও দৌলতপুর থানা, নতুন রাস্তার মোড়ঃ ০৭, ০৮, ১০, ১১, ১২নং ওয়ার্ড ও খালিশপুর থানা, বৈকালী মোড়ঃ ০৯, ১৩, ১৪, ১৫নং ওয়র্ড ও খালিশপুর থানা, বয়রা কলেজ মোড়ঃ ১৬, ১৭,২১নং ওয়ার্ড ও সোনাডাঙ্গা থানা, জোড়াগেটঃ ২০,২১,১৮,১৯নং ওয়ার্ড ও সোনাডাঙ্গা থানা, নিউমার্কেট থেকে শিববাড়ীঃ ২২, ২৩, ২৪, ২৫, ২৬, ২৭,২৮, ২৯, ৩০ ও ৩১নং ওয়ার্ড ও সদর থানা।

এ সময় উপস্থিত ছিলেন, এস এম হাফিজুর রহমান হাফিজ, আব্দুল কাদের শেখ, কাজী কামাল হোসেন, শওকত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবীর পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, মহিদুল ইসলাম মিলন, মসিউর রহমান সুমন, মেহেদী মোড়ল, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম, রাশেদুজ্জামান রিপন, আব্দুল আল মামুন মিলন, অভিজিৎ পাল, আব্দুল মালেক, আরীফুর রহমান আরীফ, রবিউল ইসলাম লিটন, ইকবাল কবির লিটন, মোস্তাঈন বিন ইদ্রিস চঞ্চল, আসাদুজ্জামান শাহিন, বাদল সিপাহী, মুক্তা সরদার, হাসান শেখ, মাছুম উর রশিদ, ইমরুল ইসলাম রিপন, এস এম ইব্রাহিম আহমেদ তপু, রকিবুল ইসলাম, ইকবাল হোসেন, নূর এ হেলাল, হারুনুর রশিদ, রিয়াজ মাহমুদ চৌধুরী, তাজদিকুর রহমান জয়, মাছুম আহমেদ ডলার, সাকিব হাওলাদার, জিহাদুর রহমান জিহাদ, অলোক শীল, মোঃ মাছুম হোসেন, লাবু আহম্মেদ, মহিদুল হক শান্ত, জামিল আহমেদ সোহাগ, মোঃ ইউসুফ মোল্লা প্রমূখ।

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!