খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

‘স্বপ্ন সারথী’ বইয়ের মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক

গুণীজন স্মৃতি পরিষদের প্রকাশিত একুশে টেলিভিশনের সাংবাদিক মহেন্দ্রনাথ সেনের সম্পাদিত স্বপ্ন সারথী বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হলো।

শুক্রবার (২৯ জানুয়ারি) বেলা ১১টায় গুণীজন স্মৃতি পরিষদের সম্পাদনা পর্ষদ এই আয়োজন করে। বইটির মোড়ক উন্মোচন করেন বৃহত্তর খুলনা অঞ্চলের মুজিব বাহিনীর কমান্ডার ও বাগেরহাট জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামান টুকু। অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য দেন সম্পাদনা পর্ষদের সভাপতি সাংবাদিক ও গবেষক গৌরাঙ্গ নন্দী।

এ সময় কথা বলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হুমায়ুন কবির ববি, ওয়ার্কার্স পার্টির সভাপতি মফিদুল ইসলাম, চেম্বার অব কর্মাসের পরিচালক ও গুণীজন স্মৃতি পরিষদের সহ-সভাপতি গোপী কিষান মুন্ধড়া, রাসটিকের নির্বাহী পরিচালক নূর মোহাম্মদ মোড়ল, কনসেন্সের নির্বাহী পরিচালক সেলিম বুলবুল, পোল্ট্রি ফিস ফিড শিল্প মালিক সমিতির মহাসচিব এস এম সোহরাব হোসেন, সাউথ বাংলা ব্যাংকের পরিচালক মোঃ আমজাদ হোসেন, মাছরাঙ্গা টেলিভিশনের বুরো প্রধান মোস্তফা জামার পপলু, দৈনিক জন্মভূমির বিশেষ প্রতিবেদক ইয়াসীন আরাফাত রুমী। বইটির প্রচ্ছদ করেছেন প্রদ্যুৎ কুমার ভট্র।

উন্মোচনের পর বীর মুক্তিযোদ্ধা কামরুজ্জামন টুকু মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন। এ সময় তিনি বলেন আমি আমার মায়ের কাছ থেকে শিক্ষায় আলোকিত হয়েছি। তারপর আমাকে শিখিয়েছে আমার নেতা সিরাজুল আলম খান । বাকি অপূর্ণটুকু পূর্ণ করেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি বলেন , বঙ্গবন্ধু গণতন্ত্র, সমাজতন্ত্র বিশ্বাসীদের এক করে সকলকে নিয়ে কাজ করাতে পেরেছিলেন। যেটি সকলের পক্ষে সম্ভব নয়। তিনি এই অঞ্চলের গুণীজন স্মৃতি রক্ষার্থে সকলে মিলে কাজ করার আহবান জানান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!