খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে তিন শ্রমিকের মৃত্যু
  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

স্বপ্নবিলাস হোটেলে অভিযান, নারীসহ আটক ১১

ফকিরহাট প্রতিনিধি

ফকিরহাটে একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে হোটেল ম্যানেজার ও তিন নারীসহ ১১জনকে আটক করেছে পুলিশ। উপজেলার কাটাখালী এলাকায় স্বপ্নবিলাস আবাসিক হোটেল থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানান, রোববার (১৯ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীমের নেতৃত্বে পুলিশের একটি দল ওই হোটেলে অভিযান পরিচালনা করেন। এসময় হোটেলের বিভিন্ন কক্ষ থেকে তাদেরকে আটক করা হয়।

দীর্ঘদিন ধরে কাটাখালী স্বপ্নবিলাস হোটেলে এ ধরনের অনৈকিত কার্যকলাপ চলে আসছিল। এমন খবর পেয়ে এদিন ওই হোটেলে অভিযান পরিচালনা করা হয় বলে পুলিশ জানান।

আটককৃতরা হলেন, হোটেল ম্যানেজার আ. জলিল গাজী (৩৪), সাগর বিশ্বাস (২০), তৌহিদুল ইসলাম (২৬), মিজান ফকির (২৩), তুহিন শেখ (২৩), হীরক শিকদার (৩০), শরিফুল শেখ (২০), মুরাদ শেখ (৪৫), মুন্নি আক্তার (২০), লিমা খাতুন (২৫) ও আমেনা বেগম (৪০)।

এ তথ্য নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ওই হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে। মামলার পর তাদেরকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হবে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!