খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

স্বতন্ত্র থেকে ভোট করবেন চট্টগ্রামের সাবেক মেয়র মনজুর

গেজেট ডেস্ক

সংসদ সদস্য পদে সম্ভাব্য হেভিওয়েট প্রার্থী হিসেবে প্রতিবারই আলোচনায় থাকেন এম মনজুর আলম। গত তিনটি নির্বাচনে একাধিক আসন থেকে আলোচনায় ছিলেন তিনি। কিন্তু এবারে আলোচিত সেই মুখ ছিলেন না নির্বাচনী দৌড়ে। রেকর্ড সংখ্যক প্রার্থী এবারে আওয়ামী লীগের মনোনয়নপত্র নিলেও ব্যতিক্রম ছিলেন মনজুর আলম। তিনি কোনো আসন থেকেই নেননি আওয়ামী লীগের মনোনয়নপত্র।

কিন্তু এখন হঠাৎ করে নির্বাচন করার ঘোষণা দিলেন তিনি। চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-হালিশহর-পাহাড়তলী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন তিনি। এই আসনে নৌকার টিকেট পেয়েছেন বর্তমান সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু।

জানতে চাইলে সাবেক মেয়র এম মনজুর আলম বলেন, ‘৫০ বছরের বেশি সময় ধরে রাজনীতি করছি। মানুষের সেবা করছি। ভেবেছিলাম চুপচাপ থাকব। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী বিনা ভোটে কেউ যাতে বিজয়ী হতে না হন সেই নির্দেশনা দিয়েছেন। তাই স্বতন্ত্র থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি আমি।’

রাজনীতির মাঠে আলাদা একটি ভোটব্যাংক আছে সাবেক মেয়র এম মনজুর আলমের। দানবীর হিসেবে এলাকায় সুনাম আছে তার। সজ্জন হিসেবেও আছে পরিচিতি। কিন্তু বারবার দলবদল করার বদনাম আছে তার। তারপরও নির্ভেজাল মানুষ হিসেবে রাজনীতিতে আলাদা একটি গ্রহণযোগ্যতা আছে মনজুর আলমের। এজন্য ভোটের মাঠে ঘুরেফিরে আসে তার নাম।

উল্লেখ্য, সারাবছর নগরীর ৪১টি ওয়ার্ডে গরীব অসহায় ও দুস্থ মানুষদের সাহায্য করে তার পারিবারিক প্রতিষ্ঠান মোস্তফা হাকিম ওয়েল ফেয়ার ফাউন্ডেশন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!