খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

সীমান্তে আটক প্রেমিকাকে ভারতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক, যশোর ও চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছা সীমান্ত থেকে ভরতীয় নাগরিক পিয়া সরকার (২০) ও তার প্রেমিক সৌরভসহ সাত বাংলাদেশিকে আটক করে বিজিবি। শুক্রবার ভোরে উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের গদাধারপুর গ্রামের মৃত আজম আলীর ছেলে আখের আলীর বাড়ি থেকে হিজলি ক্যাম্পের জওয়ানরা তাদের আটক করেন।

আটকের পরে ভারতীয় নাগরিক পিয়া সরকারকে প্রথমে স্থানীয় ইউপি সদস্য শিমুল হোসেনের জিম্মায় রাখা হয়। পরে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে তাকে ভারতে তার স্বজনদের কাছে ফেরত দেয়া হয় বলে জানিয়েছেন ইউপি সদস্য শিমুল হোসেন।

পিয়া সরকার ভারতের টেংরা গ্রামের বাসিন্দা। তার ভাই ভারতীয় সেনাসদস্য। আত্মীয়তার সূত্রে সৌরভ ও পিয়া সরকারের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তারা পালিয়ে এদেশে চলে আসে।

আটক অন্যরা হলেন, পিয়ার প্রেমিক যশোরের শার্শা উপজেলার কানাইনগর গ্রামের শংকর সরকারের ছেলে সৌরভ সরকার (২৫), একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে আরিফ হোসেন (২২), ঝিকরগাছার কৃষ্ণচন্দ্রপুর গ্রামের হাসেম আলীর ছেলে সুজন (২০), রফিকুল ইসলামের ছেলে জালাল উদ্দীন (১৮), একই গ্রামের নোমান হোসেন (২৭), তাদের বহনকারী ইজিবাইক চালক একরামুল (২০), চৌগাছার গদাধারপুর গ্রামের মৃত আজম আলীর ছেলে আশ্রয়দাতা আখের আলী (৫৫)।

আটক ব্যক্তিরা অবৈধভাবে ভারতে প্রবেশের চেষ্টা করছিল বলে হিজলি বিজিবি কর্তৃপক্ষ দাবি করেছে। তাদেরকে চৌগাছা থানার মাধ্যমে আদালতে পাঠানো হবে বলে জানান আন্দুলিয়া বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম।

এদিকে, শুক্রবার বিকেলে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে পিয়া সরকাকে তার স্বজনদের কাছে ফেরত দেয়া হয়। এসময় বিজিবির পক্ষে আন্দুলিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার নজরুল ইসলাম ও বিএসএফর পক্ষে ১০৭ ডেল্টা ব্যাটালিয়নের উত্তর বয়রা ক্যাম্পের কোম্পানি কমান্ডার কাজুর কুমার উপস্থিত ছিলেন।

প্রেমিক সৌরভ সরকারের ভাই অরবিন্দ বলেন, ভারতের টেংরা গ্রামে সৌরভের আত্মীয় রয়েছে। সেখানে যাতায়াতের মাধ্যমে পিয়ার সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর পরে ফোনে কথা চলে তাদের। হঠাৎই কাউকে কিছু না জানিয়ে মেয়েটি বাংলাদেশে এসে সৌরভের কাছে ফোন দেয়। তাকে জানায়, তার বাড়িতে না নিয়ে গেলে সে এখানেই আত্মহত্যা করবে। সে কারণেই হয়তো আমার ভাই এখানে এসেছিল।

পিয়া সরকার জানায়, আমি বাবার কাছে অনুমতি নিয়েই এসেছি। আমি বিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী। আমার বুঝশক্তি হয়েছে। আমাকে ফেরত দিলে আমি আত্মহত্যা করব।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই সুমন বলেন, এ ঘটনায় চৌগাছা থানায় একটি মামলা হয়েছে। আটক ব্যক্তিদের শনিবার আদালতে পাঠানো হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!