খুলনা, বাংলাদেশ | ৮ কার্তিক, ১৪৩১ | ২৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে আরও ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১২৯
  সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর উপদেষ্টা পরিষদের বৈঠকে সিন্ধান্ত
  তত্ত্বাবধায়ক সরকার ফেরাতে তিন রিভিউ আবেদনের শুনানি ১৭ নভেম্বর

সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবিতে খালিশপুরে মানববন্ধন ও র‌্যালী

নিজস্ব প্রতিবেদক

সাম্প্রদায়িক সহিংসতা বন্ধ ও দোষীদের বিচারের দাবিতে সুশাসনের জন্য নাগরিক সুজন খালিশপুর থানা কমিটির উদ্যোগে শনিবার সকাল ১১ টায় স্থানীয় পিপলস গোলচত্বরে মানববন্ধন ও র‌্যালীর আয়োজন করা হয়।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন সুজন খালিশপুর থানা কমিটির সভাপতি ডাঃ সৈয়দ মোসাদ্দেক হোসেন বাবলু। সংগঠনের সম্পাদক খলিলুর রহমান সুমনের পরিচালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন ও অংশগ্রহণ করেন ওয়ার্কার্স পার্টির মহানগর কমিটির নেতা ও সিবিএ নেতা খলিলুর রহমান, সুজন খালিশপুর থানা কমিটির নেতা আলহাজ্ব তাহেরুল আলম চৌধুরী, অবকাশ গণগ্রন্থাগারের সাধারণ সম্পাদক খন্দকার খলিলুর রহমান, সুজন মহানগর কমিটির নেতা আসিফ ইকবাল, সিনিয়র প্রোগ্রাম অফিসার রুবিনা আক্তার, সুজন খালিশপুর থানা কমিটির নেতা জাহিদুল ইসলাম বাদশা, সিরাজুল ইসলাম, নজরুল ইসলাম, হাজী জরিফুল ইসলাম, মুরাদ আহমেদ, মুনসুর আলি, সাজেদা সীমা, কলেজছাত্র হাসিবুল হোসেন, স্কুলছাত্র ইসমাইল হোসেন নাঈমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, যারা সমাজের সাম্প্রদায়িক সহিংসতা করে তাদেরকে সামাজিকভাবে বয়কট করা ও তাদের আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে ধরিয়ে দেওয়া উচিত। ধর্মীয় বিষয় নিয়ে বিশৃঙ্খলা কোন ধর্মই সমর্থন করে না। আসুন আমরা সবাই মিলে ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে সুন্দর সমাজ গড়ে তুলি। প্রেস বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!