খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সাবেক মেয়র মনি’র শারীরিক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদক

প্যাংক্রাইস রোগে আক্রান্ত সাবেক মেয়র খুলনা মহানগর বিএনপির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ মনিরুজ্জামান মনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বতমানে কেবিনে আছেন প্যাংক্রাসের ব্যাথা অনেকটা কমেছে। শ্বাষকষ্ট আগের থেকে কমলেও অক্সিজেন দিতে হচ্ছে। রবিবার (৬ ডিসেম্বর) তাকে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) এ তথ্য নিশ্চিত করেছেন খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

তিনি বলেন, মহান রব্বুল আলামিনের অশেষ রহমত ও জনগনের দোয়ায় খুলনার সাবেক মেয়র ও খুলনা মহানগর বিএনপির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অসুস্থ মোহাম্মাদ মনিরুজ্জামান গত ৪৮ ঘন্টা ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ্যতার পথে । বতমানে কেবিনে আছেন প্যাংক্রাসের ব্যাথা অনেকটা কমেছে। শ্বাষকষ্ট আগের থেকে কমলেও অক্সিজেন দিতে হচ্ছে, সার্বিক বিবেচনায় অবস্থার উন্নতি হয়েছে ।

এর আগে, শনিবার (৫ ডিসেম্বর ) সকাল আনুমানিক সাড়ে ১১টায় অসুস্থ হয়ে পড়লে কেসিসির সাবেক মেয়র মোহাম্মাদ মনিরুজ্জামান মনিকে তাৎক্ষনিকভাবে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শারিরীক অবস্থার উন্নতি না হওয়ায় রবিবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টায় এম্বুলেন্সে তাকে ঢাকায় প্রেরন করা হয় ।

মনিরুজ্জামান ২০১৫ সালের জানুয়ারী মাসে প্যাংক্রাইস রোগে আক্রান্ত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে ডা: আরেফিনের অধীনে চিকিৎসা নেন। একই রোগে আবারও অসুস্থ হয়ে পড়ায় তাকে বর্তমানে ঢাকা স্পেসালাইজড হাসপাতাল কল্যানপুরে চিকিৎসারত ডা: আরেফিনের কাছে পাঠানো হয় ।

 

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!