খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

সাফ ফুটবলের সব প্রতিযোগিতাই বাতিল

ক্রীড়া প্রতিবেদক

চলতি মাসের সেপ্টেম্বরেই হওয়ার কথা ছিল ছেলেদের সাফ ফুটবল। ‘দক্ষিণ এশিয়ার বিশ্বকাপ’ বলে পরিচিত এই প্রতিযোগিতার স্বাগতিক ছিল বাংলাদেশ। করোনার কারণে আগেই তা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছিল। এবার সাফের বাকি প্রতিযোগিতাগুলোও বাতিল করা হলো করোনার কারণে। ফলে এই বছর সাফের কোনও প্রতিযোগিতাই আর মাঠে গড়াচ্ছে না।

এই বছর হওয়ার কথা ছিল ছেলেদের অনূর্ধ্ব-১৫ ও ১৮ এবং মেয়েদের অনূর্ধ্ব-১৫ প্রতিযোগিতা। কিন্তু করোনা পরিস্থিতে কোনও দেশই খেলতে রাজি না হওয়ায় এখন সবগুলো খেলাই বাতিল করতে হয়েছে দক্ষিণ এশিয়া ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা।

সাফের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক হেলাল বলেছেন, ‘করোনার কারণে সাফের মূল প্রতিযোগিতা আগেই স্থগিত হয়েছে। আগামী বছরের যে কোনও সময় তা হতে পারে। এবার বয়সভিত্তিক তিনটি প্রতিযোগিতাও বাতিল করতে হয়েছে। অংশগ্রহণকারী সবদেশের সঙ্গে আমি কথা বলেছি। তারা কেউ এই করোনা পরিস্থিতির মধ্যে খেলতে রাজি হয়নি।’

এখন আগামী বছর পরিস্থিতি স্বাভাবিক হলে তখন হয়তো প্রতিযোগিতাগুলো মাঠে গড়ানোর সম্ভাবনা আছে। তবে এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) সঙ্গে মিলিয়ে তখন হয়তো ফরম্যাটে কিছু পরিবর্তন আনা হতে পারে।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!