খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

সাতক্ষীরা সদর হাসপাতালের সার্জন ডাঃ হাফিজউল্লাহ’র অপচিকিৎসার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা সদর হাসপাতালের অর্থপোডিক্স ডাক্তার ও সাতক্ষীরা ট্রমা এন্ড অর্থপেডিক্স কেয়ার ক্লিনিকের স্বত্বাধিকারি ডাঃ মোঃ হাফিজউল্লাহ’র অপচিকিৎসার প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। সোমবার ( ৩০ আগষ্ট) বেলা সাড়ে ১১ টায় সদর উপজেলার মাহমুদপুর বাদামতলা বাজারে এই মানববন্ধন কর্মসুচির আয়োজন করা হয়।

সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম সরদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন অপচিকিৎসায় পঙ্গুতের শিকার মাহমুদপুর গ্রামের কামরুল ইসলাম, তার স্ত্রী মেহেরুণ নেছা, ব্যবসায়ী হাজী কওছার আলী, সাজ্জাত আলী সরদার, কলেজ ছাত্র আল-আমিন, রেজানুর রহমান প্রমূখ।

বক্তারা বলেন, ২০২০ সালের ১৯ আগস্ট সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মাহমুদপুর গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী কামরুল ইসলাম সাতক্ষীরা ট্রমা এন্ড অর্থপেডিক্স কেয়ার ক্লিনিকে ভর্তি হন। অর্থপেডিক্স সার্জন ডাঃ মোঃ হাফিজউল্লাহ’র তার ডান পা অপারেশন করেন। এতে তার পায়ের ভাল অংশ কেটে হাড় থেকে মাংশ আলাদা করে ফেলায় পচন শুরু হয়। তার ক্লিনিকে টানা ৪৭ দিন রাখার পর রোগীর অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি করে তিনি ১ লাখ ২৪ হাজার টাকা নিয়ে রোগীকে বের করে দেন। একপর্যায়ে কামরুল ইসলামের ক্ষতিগ্রস্থ ডান পা কেটে বাদ দিতে হয়। পঙ্গুতের কারণেএকমাত্র উপার্জনক্ষম ব্যক্তি কামরুল ইসলামসহ তার পরিবারটি এখন মানবেতর জীবন যাপন করছেন।

বক্তারা আরো বলেন, অপচিকিৎসক ডাক্তার হাফিজুল্লাহর দৃষ্টান্তমূলক শাস্তি ও ক্ষতিপূরণ চেয়ে সিভিল সার্জনের নিকট ওই সময় অভিযোগ দিলেও তিনি কোন ব্যবস্থা নেননি। বক্তারা এ সময় সরকারি সদর হাসপাতালের জুনিয়র অর্থপোডিক্স সার্জন ডাঃ হাফিজুল্লাহর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!