খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  জামালপুরে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, মাদরাসা শিক্ষকসহ নিহত ৩
  ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী
  টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪, আহত ১০

সাতক্ষীরা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা প্রেসক্লাবের মূলতবি সভা বুধবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সাতক্ষীরা প্রেসক্লাবের বিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিল।

সভায় উপস্থিত প্রেসক্লাব সদস্যদের সর্বসম্মতিক্রমে বাংলাদেশ বেতার এর সাতক্ষীরা প্রতিনিধি মোঃ ফারুক মাহবুবুর রহমানকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। অন্যান্য সদস্যরা হলেন, সাতক্ষীরা প্রেসক্লাব এর সাবেক সভাপতি ও দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ আবু আহমেদ, সাতক্ষীরা প্রেসক্লাব এর সাবেক সভাপতি ও চ্যানেল আই এর সাতক্ষীরা প্রতিনিধি আবুল কালাম আজাদ, সাতক্ষীরা প্রেসক্লাব এর সাবেক সভাপতি, আর টিভি এর নিজস্ব প্রতিনিধি রামকৃষ্ণ চক্রবর্তী ও যমুনা টিভি এর নিজস্ব প্রতিনিধি আহসানুর রহমান রাজিব।

প্রসঙ্গত: সাতক্ষীরা প্রেসক্লাবের মেয়াদত্তীর্ণ বিদায়ী কার্য নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন মঙ্গলবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০ টায় প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা আহবান করেন। বিদায়ী সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উস্কানিমূলক বক্তব্যকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। একপর্যায়ে বিদায়ী সভাপতি মমতাজ আহমেদ বাপী বুধবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০ টা পর্যন্ত সভা মূলতবি ঘোষণা করে সভাস্থল ত্যাগ করেন। ২৩ মার্চ বুধবার সকাল সাড়ে ১০ টায় যথা সময়ে প্রেসক্লাবে ওই মূলতবি সভায় যোগ দিতে সদস্যরা উপস্থিত হয়। অথচ ওই সদস্যরা প্রায় ১ ঘন্টার অধিক সময় অপেক্ষা করলেও বিদায়ী সভাপতি মমতাজ আহমেদ বাপী সভাস্থলে উপস্থিত না হওয়ায় বিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিল এর সভাপতিত্বে মূলতবি সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত প্রেসক্লাব সদস্যদের সর্বসম্মতিক্রমে বাংলাদেশ বেতার এর সাতক্ষীরা প্রতিনিধি মো. ফারুক মাহবুবুর রহমানকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এছাড়াও মূলতবি সভায় বিগত কার্য নির্বাহী কমিটি অগঠনতান্ত্রিকভাবে প্রেসক্লাবের ৪ জন সাধারণ সদস্যের সদস্যপদ স্থায়ীভাবে বাতিলের সিদ্ধান্ত নাকচ করে তাদেরকে সাধারণ সদস্য পদে পুর্নবহাল করা হয় এবং প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন গত ২২মার্চ প্রেস বিজ্ঞপ্তি দিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় নির্বাচন কমিশন গঠন ও নির্বাচনী তপশীল সংক্রান্ত যে বার্তা পাঠিয়েছেন তা মূলতবি সভায় ভূয়া বলে প্রতীয়মান হয়। এই বার্তায় কোনো সদস্যকে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে। পরবর্তীতে সাধারণ সভার মাধমে নির্বাচন কমিশন গঠনপূর্বক নির্বাচন কমিশনার ও নির্বাচনী তপশীল ঘোষণা করা হবে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!