খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।

সাতক্ষীরা ধলবাড়িয়ার নৌকা প্রার্থীর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব গাজী শওকাত হোসেনের দলীয় মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

রোববার (২৪ অক্টোবর) সকাল ১১টায় ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাপস মন্ডল, পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিৎ ঘোরামি, সম্পাদক সুদার্শন সরকার, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুবক্কর গাইন, ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ আমিনুর রহমান প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য নৌকা প্রতীকের প্রার্থী হিসাবে রাজাকার পুত্র দুর্নীতিবাজ আলহাজ্ব গাজী শওকাত হোসেনকে মনোনয়ন দেয়া হয়েছে। বক্তারা রাজাকার পুত্রের মনোনয়ন বাতিল করে একজন পরিচ্ছন্ন রাজনৈতিক নেতাকে নৌকা প্রতীক দেয়ার আহবান জানান।

আগামী ৭২ ঘণ্টার মধ্যে যদি রাজাকার পুত্র প্রমাণিত দুর্নীতিবাজ গাজী শওকত হোসেনের মনোনয়ন বাতিল না করা হয় তাহলে ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তাদরে স্ব-স্ব পদ থেকে একযোগে পদত্যাগ করবেন ও গণঅনশনে বসবেন বলে হুশিয়ারি দেন বক্তারা।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের আইনবিষয়ক সম্পাদক শেখ বদরুজ্জামান, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আতিয়ার রহমান, কৃষি বিষয়ক সম্পাদক কুদ্দুস মোড়ল, নয়টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!