খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

সাতক্ষীরায় ৩৭ জনের মধ্যে ৩৬টি মনোনয়নপত্র বৈধ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার চারটি সংসদীয় আসনের চারটিতে দাখিল করা ৩৭টি মনোনয়ন পত্রের মধ্যে ৩৬টি বৈধ ঘোষনা করা হয়েছে। সাতক্ষীরার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক হুমায়ুন কবির প্রার্থীদের মনোনয়পত্র যাচাই বাছাই শেষে সোমবার (৪ ডিসেম্বর) এ ঘোষণা দেন।

জেলা রির্টানিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, রোববার (৩ ডিসেম্বর) সাতক্ষীরা ১ ও ২ আসনের ২৩ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই বাছাই করা হয়। এর মধ্যে একজনের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিনে সোমবার (৪ ডিসেম্বর) সাতক্ষীরা ৩ ও ৪ সংসদীয় আসনে দাখিল হওয়া ১৪টি মনোনয়নপত্রের সব গুলোই বৈধ ঘোষণা করেছেন জেলা রিটার্নিং অফিসার। এনিয়ে সাতক্ষীরার ৪টি আসনের মোট ৩৭ জন প্রার্থীর মধ্যে ৩৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হলো।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির জানান, মনোনয়ন যাচাই-বাছাইয়ের শেষে সোমবার সাতক্ষীরা-৩ আসনের ৬ জন এবং ৪ আসনের ৮ জনসহ মোট ১৪ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। এর আগে রোববার সাতক্ষীরা-১ আসনে দাখিলকৃত ১২টি মনোনয়নপত্রের সবক’টি বৈধ বলে বিবেচিত হয়। এছাড়া সাতক্ষীরা-২ আসনে ১১টি মনোনয়নপত্রের মধ্যে ঋণ খেলাপী থাকায় মুক্তিজোটের প্রার্থী আব্দুল আজিজ এর মনোনয়ন বাতিল করা হয়। অপর ১০টি মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হয়। এনিয়ে সাতক্ষীরার ৪টি সংসদীয় আসনের মোট ৩৭ জন প্রার্থীর মধ্যে ৩৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে বিবেচিত হলো।

সাতক্ষীরার রিটার্নিং অফিসার মোহাম্মদ হুমায়ুন কবির আরো জানান, প্রতীক বরাদ্দের আগে প্রার্থীদেরকে কোনরুপ প্রচার-প্রচারণা থেকে বিরত থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!