খুলনা, বাংলাদেশ | ৪ আষাঢ়, ১৪৩১ | ১৮ জুন, ২০২৪

Breaking News

  কবি অসীম সাহা মারা গেছেন
  চট্টগ্রামের ফটিকছড়িতে মহিষের তাণ্ডবে বৃদ্ধের মৃত্যু
  রাজধানীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

সাতক্ষীরায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় র‌্যালি, আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সাতক্ষীরা জেলা শাখার উদ্যোগে বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল ১১ টায় শহরের আমতলা মোড়ে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড. সৈয়দ ইফতেখার আলী। সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, হাবিবুর রহমান হবি প্রমুখ।

প্রধান অতিথি এড. সৈয়দ ইফতেখার আলী বলেন, বতর্মান সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ এবং দেশকে রক্ষা করার সক্ষমতা হারিয়ে ফেলেছে। দেশ এখন উপনিবেশিকদের হাতে চলে গেছে। জনগণ হচ্ছে সকল ক্ষমতার উৎস। সেই জনগণকে বাদ দিয়ে সরকার আইনশৃংখলা বাহিনী ও প্রশাসনের উপর নির্ভর করে দেশ পরিচালনা করছে। এদের উপর নির্ভর করে দেশকে একটি তলাবিহিন ঝুড়িতে পরিণত করেছে সরকার।

তিনি আরো বলেন, বিএনপি’র শাসন আমলে দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করতেন। কারণ বেগম জিয়া দেশের মানুষের কথা চিন্তা করতেন। তাঁর স্বামী শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন স্বাধীনতার ঘোষক। সেই কষ্টার্জিত স্বাধীনতা রক্ষায় বেগম জিয়া আপোষহীন ভাবে দেশ পরিচালনা করেছেন। এখনো আপোষহীন ভাবেই রয়েছেন।

গণতন্ত্রের মাতা বেগম জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুণরুদ্ধারে আগামীতে স্বেচ্চাসেবকদল অগ্রণী ভূমিকা রাখবে উল্লেখ করে তিনি বিএনপি ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের বেগম খালেদার জিয়ার মুক্তির আন্দোলনে রাজপথে থাকার আহবান জানান।

অনুষ্ঠানে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি গোলাম সরদার, আঃ মুজিদ, নিজামউদ্দিন, সিদ্দিক, নুরুজ্জামান, আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আলী হাসান হাবলু, আসলাম পারভেজ শাহীন, জাকির হোসেন আখিল, সেলিম আহমেদ, সোহেল, সাইফুল, আমিনুর, সাইফুর রহমান, মনিরুল ইসলাম, আবুল কাশেম ভুট্টো, প্রচার সম্পাদক শেখ আজিজুর রহমান (সেলিম), দপ্তর সম্পাদক আঃ তরিকুল ইসলাম (শামীম), সদস্য রাজীবসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে অসহায় গরীব ও দুস্থঃদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল সাতক্ষীরা জেলা শাখা প্রচার সম্পাদক আজিজুর রহমান সেলিম স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!