খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আশঙ্কাজনক ১
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

সাতক্ষীরায় শ্বশুর বাড়ি বেড়াতে এসে যুবকের আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ফুফা শ্বশুর বাড়ি বেড়াতে এসে স্ত্রীর সাথে ঝগড়া করে মোঃ কালাম হোসেন (২৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সাতক্ষীরা উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের উত্তর পাথরঘাটা গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। তিনি যশোর জেলার ঝিকরগাছা উপজেলার কৃঞ্চনগর এলাকার শাহবুদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানান, তিন দিন আগে কালাম হোসেন তার স্ত্রী নুরজাহান খাতুনকে নিয়ে সাতক্ষীরা সদর উপজেলার পাথরঘাটা গ্রামে ফুফা শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন। একপর্যায়ে মঙ্গলবার বিকালে তাদের স্বামী-স্ত্রী’র মধ্যে ঝগড়া হয়। এ ঘটনার পর রাতে কালাম দাওয়াত খাওয়ার কথা বলে তার পোশাকসহ ব্যাগ নিয়ে ফুফা শ্বশুর বাড়ি থেকে বেরিয়ে যায়। রাত ১১টার দিকে পাশের বাড়ীর এক মহিলা ঘর থেকে বেরিয়ে রাস্তার পাশে একটি গাম্বুল গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তিকে দেখে প্রতিবেশীদের খবর দেয়। পরে লোকজন এসে দেখেন কালাম হোসেন গাছের ডালে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। খবর পেয়ে সদর থানা পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় কালাম হোসেন এর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান জানান, মৃতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!