খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

সাতক্ষীরায় শিশু ধর্ষণের অভিযোগে গ্রাম ডাক্তার হিরালাল আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল গ্রামে ছয় বছরের এক মেয়েকে ধর্ষণের অভিযোগে হিরালাল মন্ডল ওরফে হারু ডাক্তার (৪৮) নামের এক গ্রাম্য ডাক্তারকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। বুধবার রাত ৯টার দিকে উপজেলার চাম্পাফুল গ্রামে এঘটনা ঘটে।

ধর্ষক হিরালাল মন্ডল ওরফে হারু ডাক্তার সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল গ্রামে নিরাপদ মন্ডলের ছেলে।

এলাকাবাসি সূত্রে জানা যায়, খাবারের লোভ দেখিয়ে হিরালাল মন্ডল ওরফে হারু ডাক্তার ওই গ্রামের ছয় বছরের এক শিশুকে বেশ কিছুদিন ধরে ধর্ষণ করে অসছিল। প্রায়ই ভাল ভাল খাবার খাওয়ার বিষয়টি নিয়ে শিশুটির পরিবারের সদস্যদের সন্দেহ হলে তারা শিশুটিকে জিজ্ঞাসাবাদ করলে সে সব ঘটনা তার বাবা মা’র কাছে খুলে বলে। বিষয়টি জানার পর বুধবার রাত ৯টার দিকে স্থানীয় গ্রাম পুলিশের সহায়তায় শিশুর পরিবারের সদস্যরা ধর্ষক হারু ডাক্তারকে আটক করে কালিগঞ্জ থানায় পুলিশে খবর দেয়। পরে ওই রাতেই পুলিশ এসে ধর্ষক হারু ডাক্তারকে থানায় নিয়ে যায়।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক হারু ডাক্তারকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষণের শিকার শিশুটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!