খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

সাতক্ষীরায় মৌতলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলায় এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। কালিগঞ্জ বিড পুলিশিং এর আয়োজনে বৃহস্পতিবার (২১ অক্টোবর) শুক্রবার বেলা ১১টায় ইউনিয়ন পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন বিড অফিসার মোকাদ্দেস হোসেনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এমএম মহাইমেনুর রশিদ।

সভায় আরো বক্তব্য রাখেন কুমিল্লা পিলখানার উপ-পুলিশ পরিদর্শক মনির তরফদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক রুহুল আমিন সরদার, ইউনিয়ন পরিষদ সচিব মহাশিন কবীর, মৌতলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত সাহা, রানিতলা বাইতুন নূর জামে মসজিদের ইমাম মাওলানা আফসার উদ্দিন প্রমূখ।

প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার বলেন, সম্প্রতি কুমিল্লায় ঘটে যাওয়া ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশের বিভিন্ন যায়গায় এক শ্রেনীর স্বার্থনেসী মহাল সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করছে। কালিগঞ্জ উপজেলার কোন ইউপিতে কেউ যদি সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করে তবে তাকে কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না। ধর্মকে নিয়ে কাউকে ব্যবসা করতে দেওয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে পারে এমন কোন ঘটনার খবর জানার সাথে সাথে তা পুলিশকে অবহিত করতে হবে।

তিনি আরো বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে কেউ যদি ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করে তবে তাকে ও কোন অবস্থায় ছাড় দেওয়া হবে না।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!