খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

সাতক্ষীরায় ৪ কোটি ২৩ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় বিভিন্ন সীমান্ত দিয়ে চোরাইপথে আসা ৪ কোটি ২৩ লাখ ৭৯ হাজার টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। রোববার (১১ জুলাই) দুপুরে সাতক্ষীরা শহরের অদূরে তালতলাস্থ ৩৩ বিজিবি ব্যাটেলিয়ন সদর দপ্তরে বুলডোজার দিয়ে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদক দ্রব্য ধ্বংস কার্যক্রমের উদ্বোধন করেন, বিজিবি খুলনা বিভাগীয় সেক্টর কমান্ডার কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার।

এ সময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটেলিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আল-মাহমুদ, অতিরিক্ত পরিচালক (অপারেশন) মেজর রেজা আহমেদ, জেলা প্রশাসকের প্রতিনিধি নির্বাহি ম্যাজিস্ট্রেট মুর্শিদা খাতুন, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইকবাল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক ফরিদ উদ্দীন সরকার প্রমুখ।

ধ্বংসকৃত মাদক দ্রব্যের মধ্যে রয়েছে, ১৪ হাজার ১৫৪ বোতল ফেন্সিডিল, ১ হাজার ১১৮ বোতল বিভিন্ন প্রকার মদ, ২৪৮ কেজি গাঁজা, ৬৪ হাজার ১৫৪ পিস ইয়াবা ও ২৯ হাজার ১২৫ পিস বিভিন্ন প্রকার নেশা জাতীয় ট্যাবলেট।

অনুষ্ঠানে জানানো হয়, গেল বছরের ১৮ সেপ্টেম্বর থেকে চলতি বছরের ১০ জুলাই পর্যন্ত গত প্রায় ৯ মাসে ভারত থেকে চোরাই পথে আসা এ সব মালামাল সাতক্ষীরার বিভিন্ন সীমান্ত থেকে মালিক বিহীন অবস্থায় জব্দ করা হয়।

প্রধান অতিথি বিজিবি খুলনা সেক্টর কমান্ডার কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার বলেন, মাদক ও চোরাচালান প্রতিরোধে সীমান্তে জিরো টলারেন্স নীতি ঘোষনা করা হয়েছে। বর্তমানে করোনা ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমন ঠেকাতে এবং মাদক ও চোচালান প্রতিরোধে সীমান্তে বিজিবির কঠোর নজরদারী অব্যহত রয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!