খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

সাতক্ষীরায় বিপুল পরিমাণ নকল ব্যান্ডরোলযুক্ত বিড়ি জব্দ, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার তিনটি উপজেলায় পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি জব্দ করেছে ডিবি পুলিশ ও র‌্যাব। বৃহস্পতিবার(১৩ অক্টোবর) রাতে দেবহাটা উপজেলার পারুলিয়া, কালিগঞ্জ উপজেলার উজিরপুর ও সদর উপজেলার তুজুলপুর এলাকা থেকে এ নকল ব্যান্ড রোলযুক্ত এসব বিড়ি জব্দ করা হয়। এ সময় আটক করা হয় তিন জনকে।

আটক হওয়া ৩ জন হলেন, সাতক্ষীরার দেবহাটা উপজেলার পারুলিয়া ব্রিজ এলাকার গৌতম স্টোর্সের মালিক গৌতম, কালিগঞ্জ উপজেলার উজিরপুর এলাকার ইসরাইল স্টোর্সের মালিক ইসরাইল ও সদর উপজেলার তুজুলপুর গ্রামের আফসার আলী সরদার।

পুলিশ জানায়, সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে নকল ব্যান্ডরোল যুক্ত বিড়ি বাজারজাত করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ডিবি পুলিশের এস.আই আরিফের নেতৃত্বে দেবহাটা উপজেলার পারুলিয়া ব্রিজ সংলগ্ন গৌতম স্টোর্সে ও কালিগঞ্জ উপজেলার উজিরপুর এলাকায় ইসরাইল স্টোর্সে অভিযান চালিয়ে ১০ টি বস্তায় মোট সাড়ে ৩ লাখ শলাকা মনি বিড়ি জব্দ করা হয়। এ সময় আটক করা হয় গৌতম ও ইসরাইলকে।

সাতক্ষীরা ডিবি পুলিশের পরিদর্শক বাবলুর রহমান জানান, ডিবি পুলিশের অভিযানে দুটি স্থান থেকে ১০ বস্তায় সাড়ে ৩ লাখ শলাকা নকলব্যান্ড যুক্ত বিড়িসহ দুই জনকে আটক করা হয়। আটক দু’ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের এসআই সানাউল্লাহ নেত্বত্বে বৃহস্পতিবার রাতে র‌্যাবের একটি টিম সাতক্ষীরা সদর উপজেলার তুজুলপুর এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে সরদার আলী ব্যক্তিকে ৩ হাজার ৭৬০ প্যাকেট নকল ব্যান্ডযুক্ত সুন্দর বিড়িসহ আটক করেন। এ ঘটনায় এসআই সানাউল্লাহ বাদী হয়ে সদর থানায় আটক আফসার আলীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!